Hoop PlusTollywood

টলি-বলি মিলেমিশে একাকার, একই ফ্রেমে কি কারণে ধরা দিলেন তিন বঙ্গতনয়া!

খুব শীঘ্রই জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। এবারেও মহাগুরুর সিংহাসনে অবশ্যই থাকছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। অপরদিকে বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), মৌনি রায় (Mouni Roy)। এই প্রথমবার মৌনিকে দেখা যেতে চলেছে বাংলা রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। 31 শে জানুয়ারি ছিল জি বাংলার তরফে ‘ডান্স বাংলা ডান্স’-এর প্রেস কনফারেন্সে। তাতে যোগ দিয়েছেন মহাগুরু সহ তিন নায়িকা-বিচারক। তবে এদিন এক ফ্রেমে ধরা দিলেন তিন নায়িকা।

শুভশ্রী, শ্রাবন্তী ও মৌনি তিনজনে অবলীলায় শেয়ার করলেন ফ্রেম। এদিন মৌনির পরনে ছিল অফ হোয়াইট রঙের সিকুইনড বর্ডার দেওয়া শাড়ি ও ফুলস্লিভ সিকুইনড ব্লাউজ। হালকা মেকআপ ও খোলা চুলে নজর কেড়েছেন তিনি। তবে কানে ছিল ভারি ইয়ারিং। শুভশ্রী পরেছিলেন লাল রঙের শাড়ি যাতে ছিল সিকুইনের কারুকার্য ও একই রঙের থ্রি-কোয়ার্টার ব্লাউজ। কপালে ছোট্ট টিপ ও কানে ঝুমকি পরেছিলেন তিনি। চুল খোলা রেখে হালকা মেকআপ করেছিলেন শুভশ্রীও। শ্রাবন্তীর পরনে ছিল গাঢ় বেগুনি রঙের সিকুইনড শাড়ি ও ফুলস্লিভ ব্লাউজ। লেটেস্ট ট্রেন্ড মেনে তাঁর মেকআপও ছিল হালকা ও চুল খোলা ছিল। কানে ছিল মেরুন রঙের স্টোন স্টাডেড ইয়ারিং।

মৌনিকে শেষবার দেখা গিয়েছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ। এই ফিল্মে নেতিবাচক চরিত্রে সাড়া ফেলে দিয়েছেন মৌনি। অপরদিকে শ্রাবন্তীর একগুচ্ছ ফিল্ম আগামী দিনে রিলিজ করতে চলেছে। তার মধ্যে রয়েছে ‘ডিয়ার ডি’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। রিলিজ হতে চলেছে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’-ও।

অপরদিকে জানুয়ারি মাসে রিলিজ করেছে শুভশ্রী অভিনীত ফিল্ম ‘ডক্টর বক্সী’। আগামী দিনে হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ইন্দুবালারূপী শুভশ্রীর লুক। ভাইরাল হয়েছে ওয়েব সিরিজের টিজারও।

 

View this post on Instagram

 

A post shared by Tanmoy Bose (@iamtanmoy.b)

whatsapp logo