Hoop PlusTollywood

Nusrat Jahan: সমস্যা রয়েছে নুসরতের, জীবনসঙ্গীর জন্মদিনে বেফাঁস যশ!

নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সংসারে খুশির হাওয়া। আজ অর্থাৎ ৮ জানুয়ারি অভিনেত্রী সাংসদের জন্মদিন। উইকিপিডিয়া বলছে, ৩৪ এ পা দিলেন তিনি। এই বিশেষ দিন উপলক্ষে জীবনসঙ্গী যশের তরফে কোনো বিশেষ বার্তা আসবে না তা হতেই পারে না। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ মিষ্টি ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তিনি স্ত্রীকে। সেই সঙ্গে সকলের সামনে স্বীকার করে নিয়েছেন নুসরতের প্রতি তাঁর ভালোবাসা।

সোশ্যাল মিডিয়ায় নুসরতের সঙ্গে কয়েকটি আদুরে ছবি শেয়ার করেছেন যশ। সঙ্গে লিখেছেন, ‘মাথা উঁচু করে আরো উজ্জ্বল হও। আজ তোমার জন্মদিন প্রিয়! যে নারী সবসময় জানে কীভাবে আমাকে উদ্বুদ্ধ করতে হয়, এ বছর তোমার জীবনে আসুক সাফল্য, সমৃদ্ধি আর আরো আনন্দ। এমনি মেন্টাল থেকো’। আগামীতে একসঙ্গে ‘মেন্টাল’ ছবিতে দেখা যাবে দুজনকে। সেই ছবির প্রসঙ্গ টেনেই নুসরতকে শুভেচ্ছা জানালেন যশ।

দেখতে দেখতে কয়েকটা বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন নুসরত যশ। এর আগে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। কিন্তু সুখের হয়নি সে বিয়ে। বছর ঘোরার পর থেকেই নুসরত নিখিলের সংসারে অশান্তি প্রকাশ্যে আসতে শুরু করে। মাথার উপরে ছাদ আলাদা হয়ে জুটির। এদিকে যশের সঙ্গে আরও বেশি ঘনিষ্ঠ হয়ে পড়েন নুসরত। একসঙ্গে সময় কাটানো, ঘুরতে যাওয়া থেকে শুরু করে সম্পর্কের জল গড়ায় অনেক দূর।

প্রথমটা নিজেদের সম্পর্ক আড়ালেই রেখেছিলেন নুসরত যশ। কিন্তু এসব খবর কি আর চাপা যায়! শোরগোল চরমে ওঠে যখন জানা যায়, নুসরত অন্তঃসত্ত্বা। প্রশ্ন ওঠে, শিশুর বাবা কে? এদিকে নিখিলের সঙ্গে বিয়েকে অস্বীকার করেন নুসরত। নিখিলও জানান, অভিনেত্রীর সন্তানের বাবা তিনি নন। তারপরে অবশ্য ইশান জে দাশগুপ্তর জন্মের পর সবটাই স্পষ্ট হয়। নুসরত নিজে স্বীকার করেন, যশই তাঁর সন্তানের বাবা। বর্তমানে যশের সঙ্গেই সুখের সংসার পেতেছেন নুসরত।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই