whatsapp channel

ম্যাচিং ব্লাউজ না থাকলে শাড়ির সাথে গলিয়ে নিন প্রেমিকের শার্ট, ভরসা কঙ্কনার!

শাড়ি। বঙ্গ ললনাদের প্রিয় পোশাক। এখন এই শাড়ি শুধুমাত্র বঙ্গ তনয়াদের কাছে সীমাবদ্ধ নয়। সারা বিশ্বের মহিলাদের কাছে অত্যাধুনিক ফ্যাশন হয়ে উঠেছে। শাড়ির সাথে আমরা মূলত নানান ডিজাইনার ব্লাউজ আর…

Avatar

HoopHaap Digital Media

শাড়ি। বঙ্গ ললনাদের প্রিয় পোশাক। এখন এই শাড়ি শুধুমাত্র বঙ্গ তনয়াদের কাছে সীমাবদ্ধ নয়। সারা বিশ্বের মহিলাদের কাছে অত্যাধুনিক ফ্যাশন হয়ে উঠেছে। শাড়ির সাথে আমরা মূলত নানান ডিজাইনার ব্লাউজ আর গয়না দেখি। কখনো ডেনিম জিন্সের শার্টকে ব্লাউজ হিসেবে ব্যবহার করে শাড়ি পড়তে দেখেছেন। হ্যা এবার এরকম শার্টকে ব্লাউজ করে সুতির কাপড় দিয়ে নতুন সাজে সাজলেন বঙ্গ তনয়া কঙ্গনা সেন শর্মা। কঙ্গনা বরাবর শাড়ি পরতে খুব ভালবাসেন। তা তাঁর সোশ্যাল হ্যন্ডেলে চোখ রাখলেই বোঝা যায়। সিনেমার প্রিমিয়ার হোক বা পুরস্কার দেওয়ার অনুষ্ঠান কিংবা কোনো ম্যাগাজিনের প্রচ্ছদের ফটোশ্যুট সর্বত্র শাড়িতেই নিজেকে তুলে ধরেন অর্পনা সেনের মেয়ে। বল গাউন কিংবা শাড়ি গাউন, অউত কুচারের ভিড়ে নিজেকে বেশ সকলের মধ্যে আলাদা সাজিয়ে অন্যদের মধ্যে অনন্য হয়ে ওঠেন এই মেয়ে।

১২ হাতের একটি শাড়ি দিয়ে তৈরি করেন সুন্দর ফ্যাশন স্টেটমেন্ট। অনেকের এই সাজটা বড়ই অদ্ভুত লাগতে পারে। অনেকে মনে করবেন পাহাড়ী এলাকার রমনীর মতো সাজ। কঙ্গনা বরাবর অতি সাধারণ সাজে অসাধারণ লাগতে হয় তা তিনি ভালো করেই জানেন। যেমন ধরুন সাদা নীল সুতির শাড়ি। সাথে ব্লাউজের বদলে একটা ঢিলে ঢালা শার্ট গলিয়ে নিয়েছে, আর শাড়ির আঁচল কাঁধে প্লিট করা রাখা হয়েছে। গলায় মানানসই কালচে হয়ে আসা রুপোর হার। আর হাতে কয়েক গাছা চুরি। মাথায় সিঁথে করে আলগা খোঁপায় গোঁজা একটা কাঠচাঁপা সাদা ফুল। সাথে চোখের নীচে হাল্কা কাজল আর নিউড মেক আপ।

 

View this post on Instagram

 

A post shared by Konkona Sensharma (@konkona)

আর এই নতুনত্ব সাজেই বাজিমাত করলেন ইতি মৃণালিনীর মৃণালিনী। শাড়িটি নয় সেই রকম চাকচমক কিন্তু এই শার্ট পড়ে একফোঁটা গ্ল্যামার কমেনি বরঙ বেশ ট্রেন্ডি লাগছিল অভিনেত্রীকে। এই ছবি পোস্টের সাথে ক্যপশানে লিখলেন, , ‘ব্লাউজ যখন ম্যাচ করে না’। এখন এই সাজ বেশ ট্রেন্ডি হয়ে উঠেছে। অভিনেত্রীর ইন্সটা হ্যান্ডেলে ফলোয়ার সংখ্যা নেহাত কম নেই। আর এই সাজ সহজেই সোশ্যাল মিডিয়াতে বেশ ট্রেন্ডি হয়ে উঠেছে।

কঙ্কনার ব্লাউজ ম্যাচিংয়ের এই সাজ দেখে অনেকে ট্রোল করলে ডিজাইনার অভিষেক দত্ত জানান এতে তো কোনো সমস্যা নেই। বরং তিনি জানালেন ম্যাচিং করে ব্লাউজ সবসময় পড়লে অনেকেরই একটা একঘেয়েমি লাগতে পারে। আবার অনেকের শাড়ির মাঝে সবসময় ম্যাচিং ব্লাউজ নাও কেনার সময় থাকতে পারে। সে ক্ষেত্রে প্রেমিক কিংবা বরের ঢিলে ঢালা শার্ট হয়ে উঠতে পারে নতুন ফ্যাশন তাতে কোনো লজ্জা নেই। আর শার্টের সঙ্গে শাড়ি পরলে তার সঙ্গে ক্যানভাসের জুতো বেশ মানানসই। আবার কেউ যদি লেদার জ্যাকেট আর ব্লেজার পড়ে শাড়ি পড়েন তাতে বুট বেশ ট্রেন্ডি। তবে গরমকালে বুটের বদলে স্টিলেটো বা হাই হিল স্যান্ডাল বেশ ভালো। আবার হাতের কাছে যদি স্বামী বা বয়ফ্রেন্ডের শার্ট না থাকে তাহলে একটি নিজেদের টিশার্ট দিয়ে সহজে শাড়ি পড়তে পারেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media