Bengali SerialHoop PlusHoop Trending

মায়ের বিয়েতে এলো মেয়ে! ওম-মিমির বিয়ের অনুষ্ঠানে হাজির সকলের প্রিয় ভুতু

বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ভুতু’ একসময় নিজেদের অভিনয় দিয়ে বাঙালী দর্শকদের মন কেড়ে নিয়েছিল। এই সিরিয়ালের কাহিনী আবর্তিত হয়েছিল একটি বাচ্চা ভূতকে ঘিরে।  এই বাচ্চা ভূতটির ভূমিকায় অভিনয় করেছিলেন শিশুশিল্পী আর্শিয়া মুখার্জি। ভুতু খেলতে খেলতে সিঁড়ি থেকে পড়ে গিয়ে মারা যায় কিন্তু তার আত্মা থেকে যায় নিজের বাড়িতেই। ভুতু মা বাবার আদর খাবে বলে মরিয়া হয়ে যায়।

‘ভুতু’ সিরিয়ালে বাচ্চা ভূতের কারসাজিতে চোখের সামনে চলে আসত চকলেট, রাবড়ি, মিষ্টি। নিজের দুষ্টুমির মাধ্যমে অনেকের বহু সমস্যার সমাধান অনায়াসেই করত ভুতু। ভুতুর চরিত্রে আর্শিয়ার অভিনয় খুব প্রশংসিত হয়েছিল দর্শকদের কাছে।  রাত ৯টা হলেই দর্শকরা মুখিয়ে বসে থাকতেন টিভির পর্দায় ভুতুর ভুতুড়ে দুষ্টুমি দেখার জন্য। অনেকে ভুতুর কষ্টে চোখে জল এসেছিল। এই ধারাবাহিকে ভুতুর মা হয়েছিল মিমি দও। অনস্ক্রিন ভুতুর মা অফস্ক্রিনে খুব ভালো বন্ধু হয়ে উঠেছিল। আর্শিয়া আর মিমি এখনো খুব ভালো বন্ধু।

গতকাল ছিল মিমি ও ওমে বিয়ে। আইনি বিয়ের পর
গতকাল ছিল সামাজিক বিয়ের পালা। এই তারকার বিয়ের আসর বসেছিল কলকাতার ক্লাব ভার্দে ভিস্তা-তে। বিয়ে হয় গোধূলি লগ্নে। লাল টুকটুকে বেনারসিতে আর গা ভর্তি সোনার গয়নাতে সেজেছিলেন মিমি দত্ত। ওদিকে টোপর মাথায় ছাতনাতলায় ওম হাসতে হাসতে হাজির। এই দুই তারকার বিয়েতে তারকাদের সমাবেশ থাকবেনা তা কি হয়। রাত যত বাড়ল, ততই টেলিভিশনের নামী দামী সেলিব্রেটিদের ভিড় বাড়লো বিয়ে বাড়িতে।

ওম মিমির বিয়েতে উপস্থিত ছিলেন রচনা ব্যানার্জি, শিবপ্রসাদ,নন্দিতা সহ একাধিক তারকারা। মায়ের বিয়েতে ভুতু থাকবেনা তা কি হয়। বিয়ের মাঝে ভুতু ওরফে ছোট্ট আর্শিয়া নিজের দিদির সাথে উপস্থিত হয় নিজের মিষ্টি হাসি নিয়ে। আর্শিয়া সাদা জামা সাথে ব্ল্যাক জ্যাকেট পড়ে মিমি ওমের সাথে ছবি তুললেন। আর সেই ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলো। ক্যপশানে লিখলেন,” শুভেচ্ছা মা…বিয়ের শুভেচ্ছা…আই লাভ ইউ”। এই বিয়ের ছবি শেয়ারের সাথে সাথে নিমেষে ভাইরাল সোশ্যাল হ্যান্ডেলে।

Related Articles