Hoop PlusTollywood

Sayantika Banerjee: মেকআপ আর্টিস্টকে ধাক্কা মেরে ফেলে দিলেন যুবনেত্রী সায়ন্তিকা!

ইদানিং সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)-কে অভিনয়ের তুলনায় রাজনীতির ময়দানেই বেশি দেখা যায়। তবে একাধিক স্টেজ শো করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর দেখা মেলে যথেষ্ট। কম নয় ফলোয়ারের সংখ্যা। কিন্তু সম্প্রতি সায়ন্তিকা ঘটালেন অঘটন। নিজের মেকআপ আর্টিস্টকে ধাক্কা মেরে ফেলে দিলেন তিনি। পশ্চিম মেদিনীপুরে একটি স্টেজ করতে গিয়েছিলেন সায়ন্তিকা। সেখান থেকে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন তিনি।

রিলে দেখা যাচ্ছে, স্টেজ শোয়ের জন্য রেডি হচ্ছেন সায়ন্তিকা। হেয়ারড্রেসার তাঁর চুলে করছেন স্টাইলিং। মেকআপ আর্টিস্ট সায়ন্তিকার মেকআপ করতে ব্যস্ত। কিন্তু অভিনেত্রীকে দেখে মনে হচ্ছে, তিনি যেন বিরক্ত। মেকআপ আর্টিস্ট যখন সায়ন্তিকার গালে ব্লাশারের ছোঁয়া দিতে ব্যস্ত, সেই সময় প্রায় হঠাৎই তাঁকে ধাক্কা মেরে ফেলে দিলেন অভিনেত্রী। সায়ন্তিকার লিপে কথা বলছে পুরুষকন্ঠ যার বক্তব্য ‘’বিরক্ত করো না’’। এই রিলের ক্যাপশনে সায়ন্তিকা লিখেছেন, তিনি সত্যিই বিরক্ত হয়ে গিয়েছেন। কারণ তাঁর টিম যথেষ্ট কাজ করলেও তিনি কোনো কাজ করছেন না, লিখেছেন সায়ন্তিকা। পুরো ঘটনাটি ঘটেছে মজার ছলে। নেটিজেনদের একাংশ সায়ন্তিকাকে মজার ছলেই শান্ত হতে লিখেছেন।

সাম্প্রতিক কালে সায়ন্তিকা লাগাতার ট্রোল ও অশ্লীল কটাক্ষের প্রতিবাদ করেছিলেন। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে শিলাদিত্য নামে এক ব্যক্তি লাগাতার অশালীন কটাক্ষ করছিলেন। সায়ন্তিকা ওই ব্যক্তির সোশ্যাল মিডিয়া প্রোফাইল তাঁর নিজের ভার্চুয়াল পেজে শেয়ার করে লিখেছেন, ওই ব্যক্তিকে গুরুত্ব দিতে না চাননি তিনি। সায়ন্তিকা শুধু চেয়েছেন ওই ব্যক্তিকে শেখাতে, কিভাবে নারীর সম্মান করতে হয়। এই ঘটনায় অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সায়ন্তিকার পাশে দাঁড়িয়েছিলেন।

ইদানিং রাজনীতিতেই বেশি সময় দিচ্ছেন সায়ন্তিকা। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছে বাঁকুড়ার মেজিয়ার কর্মসূচিতে।

whatsapp logo