Hoop PlusTollywood

Paayel Sarkar: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা উরু, ফের ভাইরাল পায়েল!

পায়েল সরকার (Paayel Sarkar) আপাতত আগামী বছরের লোকসভা নির্বাচন নিয়ে চিন্তিত নন। গত বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরে যোগদান করেছিলেন তিনি। তবে বঙ্গবিজেপির শোচনীয় হারের পর বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)-এর বিকৃত মন্তব্য ‘নগর নটী’-র জেরে পায়েল সহ কয়েকজন অভিনেত্রী সরে আসেন বিজেপি থেকে। বর্তমানে কেরিয়ারে ফোকাস করেছেন পায়েল। একসময় একাধিক হিট ফিল্ম উপহার দিয়েছেন পায়েল। কিন্তু বর্তমানে বাছাই করেই কাজ করতে পছন্দ করেন তিনি। ফোকাস করেছেন সোশ্যাল মিডিয়াতেও। নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন পায়েল। বাদ গেল না ক্রিসমাস। মেরি ক্রিসমাসের মরসুমে সকলের সাথে নিজের ফটোশুটের ঝলক শেয়ার করলেন পায়েল।

ইন্সটাগ্রামে পায়েলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের ওয়ান শোল্ডার ড্রেস। সাটিনের ওয়ান শোল্ডার ড্রেসটির একটি স্লিভ ফুল। ড্রেসটির উপরের অংশ বডিকন। এই ড্রেসটি হাই-থাই স্লিটেড। ফলে উন্মুক্ত রয়েছে পায়েলের মসৃণ পা। উজ্জ্বল লাল রঙের ড্রেসের সাথে পায়েলের মেকআপ যথেষ্ট সুন্দর এবং উজ্জ্বল। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে পায়েলের দুটি চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা রয়েছে পায়েলের সিল্কি চুল। দুই কানে রয়েছে সিলভারের জাঙ্ক ইয়ারিং।

ছবিটি শুধুমাত্র পায়েল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডলেই শেয়ার করেননি, একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হয়েছে পায়েলের এই ছবি। ছবির ব্যাকগ্রাউন্ড জুড়ে ক্রিসমাসের আলোকিত আবহ। ক্রিসমাসে তাঁর জীবনে লাল রঙের প্রাধান্যের কথা লিখেছেন পায়েল। অনুরাগীদের একাংশ তাঁকে জানিয়েছেন ক্রিসমাসের শুভেচ্ছা।

গত বছর মুক্তি পেয়েছিল পায়েল অভিনীত ফিল্ম ‘কুলফি’। এই ফিল্মের চিত্রনাট্য অন্য ঘরানার হলেও বক্স অফিসে ফিল্মটি অসফল হয়েছিল। আগামী বছর রিলিজ করবে অংশুমান প্রত্যুষ (Anshuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পায়েলকে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo