whatsapp channel

জীবনটা শেষ করে দেবে! শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর মুখ খুললেন রোশন সিং

প্রথমে রাজীব, তারপর এল কিষাণ আর তৃতীয়বার রোশনের সঙ্গে বৈবাহিক সম্পর্ক তৈরি হয় অভিনেত্রী শ্রাবন্তীর। বিয়ের কিছুদিন যেতে না যেতেই প্রতিটি বিয়ে ভেঙে যায়। এবারেও অভিনেত্রীর তৃতীয়বার বিবাহবিচ্ছেদ নিয়ে চলছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রথমে রাজীব, তারপর এল কিষাণ আর তৃতীয়বার রোশনের সঙ্গে বৈবাহিক সম্পর্ক তৈরি হয় অভিনেত্রী শ্রাবন্তীর। বিয়ের কিছুদিন যেতে না যেতেই প্রতিটি বিয়ে ভেঙে যায়। এবারেও অভিনেত্রীর তৃতীয়বার বিবাহবিচ্ছেদ নিয়ে চলছে বড় সড় জল্পনা। অনেকেই বলছেন, রোশনের সঙ্গে ও নাকি আর আর এই বিয়েও টিকলোনা। শ্রাবন্তী এ বিষয়ে কিছুই বললেও লোকে এই কুৎসা রটাতে ছাড়লেননা। আবার অনেকে বলে উঠলেন, এই তৃতীয় বিয়ে ছিল কন্ট্রাক্ট ম্যারেজ। তাহলে কি লোকের কথাই কি সত্যি? তবে রোশন নাকি দাম্পত্য সম্পর্কের শীতলতা নিয়ে মুখ খুলেছেন, তিনিও এই বিষয়ে কোনো খোলসা করেননি।

Advertisements

দুর্গাপুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন স্বামী রোশন আর অন্যদিকে শ্রাবন্তী রাগ দেখিয়ে নিজের বাড়িতেই বসে রইলেন। তিনিও বাপু এবারে বিজের আবাসনের সিদুঁরখেলা এড়িয়ে চললেন বললেন নাকি করোনার জন্য কিন্তু শুধুই কি করোনা নাকি অন্য কিছু। শীতলতায় ভরা দাম্পত্যের মাঝে করলেন রোশন। তিনি একটি ছবি শেয়ার করলেন যা দেখে বোঝা যাচ্ছে রোশন এক্কেবারে একা। দীপাবলির রবিবার সকালে নিজেই একা পাহাড়ে বেরিয়ে পড়লেন। রবিবারই পাহাড়ে ঘুরে বেড়ানোর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোশন। যেখানে দেখা গিয়েছে প্রাকৃতিক সৌন্দর্যে ভরা একটি জায়গায় একা দাঁড়িয়ে তিনি প্রকৃতিকে এক্সপ্লোর করতে মজে আছেন।

Advertisements

আসলে তিনি নিজের ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। রোশন অভিনেতা না হলেও নিজের ফিটনেস আর নায়িকার স্বামীর পরিচয়ে বেশ জনপ্রিয়। সম্প্রতি রোশন একটি পোস্ট করেন যেখানে তিনি বলেন শ্রাবন্তীকে ছেড়ে এক কুকুর ছানাকে বিশ্বাস করেন। পাহাড়ে একটি কুকুর ছানাকে হাতের মুঠোয় নিয়ে হাঁ করে দাঁড়ানোর ভঙ্গিমায় রোশন তুললেন ছবি আর সেটি সাথে সাথে পোস্ট করেছেন ছবির ক্যাপশনে লিখেছেন ‘Faithful’। বাংলা মানে করলে দাঁড়ায় ‘বিশ্বস্ত’। কেন একথা লিখলেন রোশন? আর এই একটা শব্দ নেটিজেনদের মনে প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করেছে। তাহলে কি শ্রাবন্তীকে ছেড়ে ওই কুকুরটাই রোশনকে বুঝলো বিশ্বাস করলো। এরপরই এই পোস্ট ভাইরাল।

Advertisements

Advertisements

এখানেই শেষ নয়। আবার রোশন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে আরো একটি পোস্ট করেন যা নিমেষে ভাইরাল হয়। ভাবছেন তো আবার কি পোস্ট করলেন। আসলে রোশন বার বার এই পোস্ট গুলো করে কার দিকে তীড় ছুঁড়ছেন।৷ দেখুন একনজরে। তিনি এবারে নিজের কোনো ছবি শেয়ার করলেন না একটি কার্টুন শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে এক প্রেমিক হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে প জিজ্ঞেস করছে, “আমার জীবনটা ধ্বংস করে দেবে?” প্রেমিকার উত্তর, “OMG! হ্যাঁ।” এতদিন আমরা কি দেখেছি প্রেমিক প্রেমিকার সামনে হাঁটু মুড়ে বসে হাতে আংটি বাড়িয়ে বলে তুমি আমাকে বিয়ে করবে? এরপর তীব্রতর হয় প্রেমিকার হার্টবিট। তারপর প্রেমিকাও আনন্দ সহকারে উত্তর দেন হ্যা আমি রাজি। এমন দৃশ্য পর্দায় বহুবার আমরা পর্দায় দেখেছি। কিন্তু রোশন এ কী করলো। ক্যাপশনে যদিও রোশন উল্লেখ করে দিয়েছেন, নেহাতই এটি মজার ছলে তাঁর এই পোস্টটি করা। কিন্তু বর্তমানে তাঁর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের রসায়ন যা, তাতে এই পোস্টে অন্য বার্তাই যেন খুঁজে পাচ্ছেন অনেক অনুগামী। আর কোনো অনুগামী যাতে এই পোস্টে কটুক্তি না করে তার জন্য তিনিও শ্রাবন্তীর মতো কমেন্টস সেকশন বন্ধ করে রেখেছেন। আর মুহূর্তে এই নতুন পোস্ট ভাইরাল।

জীবনটা শেষ করে দেবে! শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর মুখ খুললেন রোশন সিং
রোশন‌ সিংয়ের ইনস্টাগ্রাম পোস্ট
whatsapp logo
Advertisements
Avatar