Bengali SerialHoop Plus

ফের হাসপাতালে ভর্তি ‘ওগো নিরুপমা’-র আবির, টানা ৬ ঘন্টা ধরে চলবে অস্ত্রোপচার

কিছুদিন আগে হঠাৎই গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-র চোখে একটি ইনফেকশন দেখা দেয় যার জেরে রীতিমতো অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা। এছাড়াও আগেই হাতে বোন টিউমার ধরা পড়েছিল। ফলে চিকিৎসক অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচারের জন্য 22 শে অগস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন গৌরব। আগামীকাল হতে চলেছে তাঁর বোন টিউমারের অস্ত্রোপচার।

শোনা যাচ্ছে, প্রায় ছয় ঘন্টা ধরে হবে গৌরবের অস্ত্রোপচার। চোখের ইনফেকশনের সময় চলছিল ‘ওগো নিরুপমা’-র শুটিং। সিরিয়ালের সেটেই প্রচন্ড যন্ত্রণার ফলে অসুস্থতা বোধ করেছিলেন গৌরব। তড়িঘড়ি তিনি বাড়ি ফিরে আসেন। কিন্তু পরদিন সকালে গৌরবের শারীরিক পরিস্থিতির ঈষৎ অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। সেই সময় গৌরবের চিকিৎসক তাঁকে অস্ত্রোপচারের পরামর্শ দিলেও শুটিংয়ের কমিটমেন্টের জন্য অস্ত্রোপচারের সময় পিছিয়ে দিতে অনুরোধ করেছিলেন গৌরব।

এর কিছুদিনের মধ্যেই গৌরব অভিনীত ‘ওগো নিরুপমা’ শেষ হয়ে যায়। এছাড়াও মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) পরিচালিত ফিল্ম ‘একান্নবর্তী’-র শুটিং শেষ করেছেন গৌরব। পরিকল্পনা অনুসারে, শুটিং শেষ করার পর হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অস্ত্রোপচার করতেই হত। কারণ কিছুদিন আগে গৌরব জানিয়েছিলেন, তাঁর চোখের সমস্যা মিটলেও হাতের টিউমার এখনও পুরোপুরি নির্মূল হয়নি। বায়োপ্সি রিপোর্টে চিন্তার কিছু না থাকলেও চিকিৎসক জানিয়ে দিয়েছেন, অস্ত্রোপচার করতে হবে। অস্ত্রোপচারের পর তিন মাস ভারি কিছু তোলা যাবে না এবং অন্তত পনেরো দিন বিশ্রাম নিতে হবে। তবে পনেরো দিন কেটে যাওয়ার পর আবারও শুটিংয়ে ফিরতে পারবেন বলে জানিয়েছেন গৌরব।

গত বছর নিজের জন্মদিনটা হাসপাতালেই কাটিয়েছেন গৌরব। সেখানেই কেক কেটেছিলেন তিনি। অসুস্থতার জন্য এবারেও জন্মদিনে ধুমধাম থেকে বিরত ছিলেন গৌরব। তবে কিছুদিন আগে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর জিৎ (Jeet)-এর সঙ্গে গৌরবের একটি পোস্ট টলিটাউনে জল্পনা বাড়িয়ে দিয়েছিল। ছবিটি শেয়ার করে জিৎ-কে ধন্যবাদ জানিয়ে গৌরব লিখেছিলেন, নতুন কিছু আসছে। সূত্রের খবর অনুযায়ী, জিৎ-এর প্রযোজনায় একটি শর্ট ফিল্মের শুটিং সেরে ফেলেছেন গৌরব। তিনি সুস্থ হয়ে ওঠার পর আরও কিছু চমকপ্রদ প্রজেক্ট আসছে তাঁর অনুরাগীদের জন্য।

শ্রীমা (Shreema Bhattacharya)-র সঙ্গে গৌরবের বিচ্ছেদ হয়ে গেলেও তাঁর অসুস্থতার খবরে বিচলিত হয়ে বারবার গৌরবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন। কিন্তু গৌরবের তরফে কোনো উত্তর মেলেনি।

whatsapp logo