Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কোথায় হারিয়ে গেলেন রাজীব? বর্তমানে কি করেন শ্রাবন্তীর প্রথম স্বামী!

একবিংশ শতকের গোড়ায় বাংলা দূরদর্শনে সম্প্রচারিত হত ‘অন্তরালে’ নামে একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে চৈতি ঘোষাল (Chaiti Ghoshal)-এর মেয়ের ভূমিকায় অভিনয় করতেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। সেই সময় তিনি টিনএজার। কিন্তু এই ধারাবাহিকের পর আচমকাই তৎকালীন নবাগত পরিচালক রাজীব বিশ্বাস ওরফে রাজীব কুমার (Rajiv Kumar)-কে বিয়ে করে বিনোদন জগৎ থেকে অন্তর্হিত হয়েছিলেন শ্রাবন্তী। নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে রাজীবের বাড়ি ছিল মফস্বল শহরে। রাজীবের সাথে দিব্যি চলছিল শ্রাবন্তীর সংসার। জন্ম হয়েছিল তাঁদের একমাত্র পুত্রসন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee)-র। এরপর আবারও রাজীব পরিচালিত ফিল্মের মাধ্যমেই অভিনয় জগতে ফিরে আসেন শ্রাবন্তী।

ফিল্মগুলি যথেষ্ট হিট ছিল। রাজীব ও শ্রাবন্তী জনসমক্ষে একসাথে এলে তাঁদের সুখী দম্পতি মনে হত। কিন্তু গুঞ্জন ছড়িয়েছিল রাজীবের সাথে শ্রাবন্তীর দাম্পত্যে দেখা দিয়েছে সমস্যা। একসময় শ্রাবন্তী নিজেই তাঁর স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেন। ইতি পড়ে তাঁদের তের বছরের দাম্পত্যে। অভিমন্যুকে নিয়ে আলাদা হয়ে যান শ্রাবন্তী। তাঁদের আইনত বিবাহ বিচ্ছেদ হলেও অভিমন্যুর সাথে তাঁর বাবার নিয়মিত যোগাযোগ রয়েছে।

রাজীবের সাথে বিবাহ বিচ্ছেদের পর শ্রাবন্তী দ্বিতীয়বার বিয়ে করেন সুপারমডেল কৃষ্ণ ব্রজ (Krishna Vraj)-কে। তাঁকে নিয়ে একটি ফিল্ম তৈরির কথা ভেবেছিলেন নায়িকা। কিন্তু বিয়ের এক বছর কাটতে না কাটতেই এই বিয়ে ভেঙে যায়। 2019 সালে একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিং (Roshan Singh)-কে বিয়ে করেন শ্রাবন্তী। 2020 সালে তাঁদের দাম্পত্যে ভাঙন ধরে। বর্তমানে রোশন ও শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে বিচারাধীন। অপরদিকে রাজীব দ্বিতীয়বার বিয়ে করেননি। প্রাক্তন স্ত্রীকে নিয়েও মিডিয়ার সামনে মুখ খুলতে নারাজ তিনি।

বিবাহ বিচ্ছেদের পর যথেষ্ট কম ফিল্ম পরিচালনা করেছেন রাজীব। তবে বক্স অফিসে সেগুলি সফল নয়। আপাতত ধারাবাহিক পরিচালনায় মন দিয়েছেন তিনি। বর্তমানে ‘আলোর ঠিকানা’ ধারাবাহিকটি পরিচালনা করছেন রাজীব। অপরদিকে শ্রাবন্তীর কেরিয়ার চলতি বছরে যথেষ্ট ভালো দিকে মোড় নিয়েছে। শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র পরিচালনায় প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-তে মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। তবে প্রথম স্বামীকে নিয়ে কোনো কথা বলতে চান না শ্রাবন্তীও।

whatsapp logo