whatsapp channel

বাবার সঙ্গে ছোট্ট যুভান, একরত্তি ছেলেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত রাজ

রাজ-শুভশ্রীর সদ্যজাত সন্তানকে নিয়ে তোলপাড় টলিপাড়া। এর আগে টলিউডের অন্য কোনো স্টারকিডকে নিয়ে এত মাতামাতি দেখা যায় নি। অন্যদিকে, জন্মের পরপরই ইনস্টাগ্রামে ফ্যান পেজের সম্মান অর্জন করে ফেলেছে ছোট্ট যুভান।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজ-শুভশ্রীর সদ্যজাত সন্তানকে নিয়ে তোলপাড় টলিপাড়া। এর আগে টলিউডের অন্য কোনো স্টারকিডকে নিয়ে এত মাতামাতি দেখা যায় নি।

Advertisements

অন্যদিকে, জন্মের পরপরই ইনস্টাগ্রামে ফ্যান পেজের সম্মান অর্জন করে ফেলেছে ছোট্ট যুভান। পাশাপাশি, প্রায়শই খুদের বিভিন্ন লুকের ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন রাজ শুভশ্রী।

Advertisements

বাবা রাজের সঙ্গেও যুভানের বন্ধুত্বটি বেশ চোখে পড়ার মত। এর আগে বিভিন্ন ভিডিওতে রাজের মুখের দিকে চেয়ে বিস্মিত যুভানকে মনোযোগ দিয়ে তাঁর কথা শুনতে দেখা গেছে।

Advertisements

এবার রাজের ইনস্টাগ্রাম থেকে ভাইরাল হল বাবা-ছেলের নতুন অন্তরঙ্গ মুহূর্ত। নতুন পোস্টের কোনো ছবিতে বড় বড় চোখে রাজের দিকে চেয়ে যুভান। কোনোটায় আবার বাবার চোখে ছোট্ট ছোট্ট হাত দিয়ে খামচে দিতেও দেখা যাচ্ছে।

Advertisements

ছেলের সঙ্গে খুনসুটির মুহূর্তগুলি যে বাবা রাজ দারুন উপভোগ করছেন তা বলাই বাহুল্য। বাৎসল্যপ্রেমের এই সুন্দর মুহূর্তগুলি খুশিতে ভরিয়ে তুলছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

Every morning is father-son playtime. We chat, we play, we bond and have fun! ❤️❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

whatsapp logo
Advertisements
Avatar