whatsapp channel

Rubel Das: রুবেলের জন্মদিন কিভাবে পালন করলেন শ্বেতা!

এখনও অবধি শুটিং ফ্লোরে ফেরেননি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-র সৃজন ওরফে রুবেল দাস (Rubel Das)। বাড়িতেই বিশ্রামে রয়েছেন তিনি। ভিডিও কলে প্রায়ই কথা হচ্ছে দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

এখনও অবধি শুটিং ফ্লোরে ফেরেননি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-র সৃজন ওরফে রুবেল দাস (Rubel Das)। বাড়িতেই বিশ্রামে রয়েছেন তিনি। ভিডিও কলে প্রায়ই কথা হচ্ছে দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)-র সাথে। রুবেলের বাড়িতে এসেও দেখা করছেন তিনি। এর মধ্যেই 5 ই সেপ্টেম্বর ছিল রুবেলের জন্মদিন। বাড়িতেই ঘরোয়া আয়োজনে পালিত হল তাঁর জন্মদিন। উপস্থিত ছিলেন রুবেলের মা, শ্বেতা ও তাঁদের ঘনিষ্ঠ মহল। শ্বেতা ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে এদিন শেয়ার করে নিয়েছেন রুবেলের জন্মদিনের কিছু মুহূর্ত।

Advertisements

রুবেলকে ‘বাবাই’ বলে সম্বোধন করেন শ্বেতা। প্রেমিকের জন্মদিনের মুহূর্ত ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি রুবেলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, বাবাই-এর জন্য তাঁর ভালোবাসা আকাশের তুলনায় অনেক উঁচুতে এবং বিশ্ব ব্রহ্মান্ডের তুলনায় তার ব্যাপ্তি অনেক বেশি। রুবেলের জন্মদিনে আনা হয়েছিল একটি সাদা রঙের ভ্যানিলা কেক ও একটি রেড ভেলভেট কেক। রুবেলের পরনে ছিল কালো রঙের ট্রাউজার ও সাদা-কালো প্রিন্টেড শার্ট। শ্বেতা পরেছিলেন সাদা রঙের কুর্তা। তাতে ছিল সোনালি ও নীল সুতোর কারুকার্য। লাল-সোনালি বেলুন ও ‘হ্যাপি বার্থডে’ লেখায় সাজানো হয়েছিল চারিদিক। মোমবাতি নিভিয়ে, কেক কেটে মাকে খাইয়ে দিলেন রুবেল। ছিল একবাটি পায়েসও। এরপর চলল ফটোসেশন। সব মিলিয়ে জন্মদিনে কিছুটা আনন্দের মুহূর্ত উপহার পেলেন রুবেল।

Advertisements

শ্বেতার ইন্সটাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে রুবেল তাঁকে ধন্যবাদ জানিয়েছেন জন্মদিন বিশেষ করে তোলার জন্য। রুবেলের অনুরাগীরাও তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি প্রিয় নায়কের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Advertisements

সাম্প্রতিক কালে ‘নিম ফুলের মধু’-তে বাস থেকে দৌড়ে নামার শুটিং করতে গিয়ে রুবেল বেসামাল হয়ে পড়ে যান। ভেঙে যায় দুই পায়ের গোড়ালি। চিকিৎসকের নির্দেশে আপাতত তাঁকে বাড়িতেই বিশ্রামে থাকতে হচ্ছে। তবে ধারাবাহিকের জন্য ‘শুট ফ্রম হোম’ করছেন রুবেল।

Advertisements

whatsapp logo
Advertisements