whatsapp channel

ঘুমাতে যাওয়ার পোশাকেও পার্টি করা যায়: স্বস্তিকা মুখার্জী

স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee) মানেই গন্ডী ভেঙে এগিয়ে যাওয়া একটি মেয়ে। তাঁর পোশাকেও রয়েছে বৈচিত্র্য। স্বস্তিকা কোনদিন কোনো নিয়ম মেনে চলতে পছন্দ করেন না। এবার তা আবারও প্রমাণ হয়ে গেল।…

Avatar

HoopHaap Digital Media

স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee) মানেই গন্ডী ভেঙে এগিয়ে যাওয়া একটি মেয়ে। তাঁর পোশাকেও রয়েছে বৈচিত্র্য। স্বস্তিকা কোনদিন কোনো নিয়ম মেনে চলতে পছন্দ করেন না। এবার তা আবারও প্রমাণ হয়ে গেল। ছবি শেয়ার করে তিনি প্রশ্ন তুলে দিয়েছেন পার্টির পোশাক নিয়ে।

ইন্সটাগ্রামে স্বস্তিকা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলির মধ্যে কয়েকটিতে তাঁকে দেখা যাচ্ছে, রিপড হট প‍্যান্ট ও স্লিভলেস ক্যাজুয়াল টপে। তাঁর সঙ্গে রয়েছেন কলকাতার আরও এক অভিনেত্রী। তাঁর পরনেও রয়েছে একই পোশাক। কয়েকটিতে স্বস্তিকার মাথায় রয়েছে ফ্লোরাল টিয়ারা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে স্বস্তিকা লিখেছেন, শরীরে বয়সের কারণে যাই পরিবর্তন আসুক না কেন, পার্টির পোশাক সবসময়ই আরামদায়ক হওয়া উচিত। হয়তো অনেকের চোখে তা ঘুমাতে যাওয়ার পোশাক। কিন্তু আত্মবিশ্বাসের সাথে সেই পোশাক পরিধান করাই সবচেয়ে ভালো জিনিস। তবে তার সঙ্গেই স্বস্তিকা দিয়েছেন সতর্কবার্তা। বাইরে বেরোলে সবাইকে মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দিয়েছেন তিনি। ছবিগুলি থাইল্যান্ডের ক্রাবি থেকে শেয়ার করেছেন স্বস্তিকা।

পুজোর পর মুক্তি পেতে চলেছে স্বস্তিকা অভিনীত ফিল্ম ‘শ্রীমতী’। ফিল্মটি পরিচালনা করেছেন অর্জুন দত্ত (Arjun Dutta)। ফিল্মে সোহম (Soham Chakraborty)-এর বিপরীতে অভিনয় করছেন স্বস্তিকা। গত মাসে মুক্তি পেয়েছে ‘শ্রীমতী’-র গান ‘শোন শোন’। সোমলতা আচার্য চৌধুরী (Shomlata Acharya Chowdhury)-র কন্ঠে এই গান ইতিমধ্যেই শ্রোতাদের কাছে প্রশংসিত হয়েছে। এক উচ্চবিত্ত পরিবারের গৃহবধূর জীবনকে আবর্তিত হয়েছে ‘শ্রীমতী’-র কাহিনী। তার জীবনে আচমকাই আবির্ভাব হয় মল্লিকার। কিন্তু মল্লিকার প্রকৃত পরিচয় কি? সে কি বদলে দিতে পারবে কাহিনীর মোড়?

মল্লিকার চরিত্রে অভিনয় করেছেন বরখা বিস্ত (Barkha Bist)। শ্রীমতীর শাশুড়ির ভূমিকায় অভিনয় করেছেন দেবযানী বসু (Debjani Basu)। তৃণা সাহা (Trina Saha) রয়েছেন শ্রীমতীর ননদের চরিত্রে। এছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন খেয়া চট্টোপাধ্যায়, উদয়প্রতাপ সিং (Udaypratap Singh), সুদর্শন চক্রবর্তী (Sudarshan Chakraborty) প্রমুখ। ‘শ্রীমতী’-র মিউজিক ডিরেক্টর সৌম্য রীত (Soumya Reet)।

Avatar