whatsapp channel

মুখে হাসি ছোট্ট মেয়ের, একরত্তি খুদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী কনীনিকা

শুধুই বাংলা টেলিভিশনই নয় বাংলা চলচ্চিত্রের ক্ষেত্রেও এক জনপ্রিয় নাম কনীনিকা বন্দ্যোপাধ্যায় ৷ তিনি একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভনয় করার সুবাদে দর্শকদের মনে বেশ জনপ্রিয়। তাঁর জীবনে জনপ্রিয় ধারাবাহিক…

Avatar

HoopHaap Digital Media

শুধুই বাংলা টেলিভিশনই নয় বাংলা চলচ্চিত্রের ক্ষেত্রেও এক জনপ্রিয় নাম কনীনিকা বন্দ্যোপাধ্যায় ৷ তিনি একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভনয় করার সুবাদে দর্শকদের মনে বেশ জনপ্রিয়। তাঁর জীবনে জনপ্রিয় ধারাবাহিক কখনও মেঘ কখনও বৃষ্টি তৎকালীন ইটিভি বাংলার রাত ৮টায় বেশ সুপারহিট ধারাবাহিক ছিল। তারপর শেষ জীবাংলায় ‘অন্দরমহল’ সিরিয়ালে কাজ করেছিলেন ৷ এই ধারাবাহিকে স্বামীর দ্বিতীয় স্ত্রী হয়ে সৎ মেয়েকে কিভাবে আপন করে নিয়েছিলেন সেই মোড়কে ছিল গল্প। নিজের অভনয় করা সুবাদে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছেন ৷ ধারাবাহিকে গান আর মেয়েকে মানুষ করার সংগ্রামের মাধ্যেম জীবনের প্রতিটি যুদ্ধে জয়লাভ করার এক বিশেষ কাহিনিই ছিল এই গল্পের উপজীব্য ৷

কনীনিকা শুধুমাত্র অভিনয় জীবনই নয়, ব্যক্তিগত জীবনের ক্ষেত্রেও তিনি বেশ আকর্ষণীয়। সব সময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে ভালোবাসেন৷ গত বছর অর্থাৎ ২০১৯ সালের জুন মাসে তিনি একটি কন্যা সন্তানের মা হন। মা হওয়ার পর অভিনেত্রী এখন মেয়ের বেড়ে ওঠার প্রতিটি মুহূর্ত বেশ উদযাপন করছেন। মেয়ের মুখেভাত হোক কিংবা লকডাউনে করোনা আবহে নানান মুহূর্ত সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

কনির মেয়ের আদরের নাম কিয়া। ভাল নাম অন্তঃকরণা। দুদিন আগে ছিল আন্তর্জাতিক মহিলা দিবস। সেদিন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি আন্তর্জাতিক মহিলা দিবসে মা-কন্যা এক মিষ্টি সম্পর্কের কথা জানালেন। অফ-হোয়াইট এবং শ্যাওলা সবুজ সমন্বয় একটি শাড়ি সাথে ম্যাচিং করে একরত্তি একটি ফ্রক পড়ে ছবি দেন। এনসজ্জিত, তিনি তার ছোট মেয়ে কিয়ার সাথে একটি ফটোশুট করেছিলেন।

অভিনেত্রীর আদুরে মেয়ে দিনের সাথে সাথে বেড়ে উঠছে। আর মেয়ের বিকাশের প্রতিটি মুহূর্ত অভিনেত্রী লেন্সবন্দী করার চেষ্টা করেন। এবার অভিনেত্রীর মেয়ের একটি মিষ্টি ছবি শেয়ার করলেন। সবুজ শার্ট আর প্যান্ট পড়ে আর মাথায় হেয়ার ব্যান্ড পড়ে আপন মনে ঘুরছে। কিয়ার হাসিমুখ দেখে অনেকে মুগ্ধ। অভিনেত্রী ক্যপাশানে লেখেন, আমার মানি। এরপর অভিনেত্রীর মানিকে অনেকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media