Advertisements

Tathagata Mukherjee: দুটি বিয়ে ভাঙার পর তৃতীয় সম্পর্কে শীলমোহর তথাগতর!

Avatar

Nilanjana Pande

Follow

ইদানিং স্টুডিওপাড়ায় চলছে ‘ছায়াবাজি’। কিছুদিন আগেই শিমুলতলার একটি বাড়ির দেওয়ালে নিজেদের ছায়ামূর্তি ক্যামেরাবন্দি করেছিলেন শোভন গাঙ্গুলী (Shovan Ganguly) ও সোহিনী সরকার (Sohini Sarkar)। এবার সেই পথে হাঁটলেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)। তবে একটু অন্য ভাবে।

এদিন ইন্সটাগ্রামে তথাগত কয়েকটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন যেগুলির একটিই ক্যাপশন ‘বিষাদ-সিন্ধু’। কেন এই ক্যাপশন তাতে অবশ্য রয়েছে প্রশ্নচিহ্ন! কারণ ছবিগুলিতে ছায়ামূর্তি রূপে উপস্থিত বিবৃতি। ছবিগুলিতে দেখা যাচ্ছে, বিবৃতি দাঁড়িয়ে আছেন একটি পর্দা ঘেরা জানলার সামনে। জানলা দিয়ে এসে পড়েছে এক ফালি রোদ। তবে ওই টুকু ছাড়া চারিদিকে শুধুই ছায়া। অপর একটি ছবিতে ক্যামেরার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন বিবৃতি। তাঁর গায়ে চাদর জড়ানো। এরপর রয়েছে জানলার বাইরের প্রাকৃতিক দৃশ্য, ভিতরের অন্ধকার ঘরের দৃশ্য ও একটি বড় গাছের ছবি। তথাগতর এক অনুরাগী লিখেছেন, এই গাছটির নিশ্চয়ই কোনো কাহিনী রয়েছে। 2021 সালের শেষে দেবলীনা দত্ত (Devleena Dutta)-র সাথে সেপারেশন হয়েছে তথাগতর। সেই সময় থেকেই শোনা গিয়েছিল বিবৃতির সাথে তাঁর পরকীয়াই দম্পতির সেপারেশনের কারণ।

তথাগত পরিচালিত ফিল্ম ‘ভটভটি’-র সূত্রে বিবৃতির সাথে তথাগতর ঘনিষ্ঠতার সূত্রপাত। কিন্তু তাঁদের সম্পর্কের গুঞ্জনকে বারবার গুজব বলে উড়িয়ে দিয়েছেন তথাগত ও বিবৃতি। অথচ কিছুদিন আগেও ইন্দোনেশিয়ার বালিতে তাঁরা একসাথে ঘুরতে গিয়েছিলেন। একই লোকেশন থেকে আলাদা ভাবে ছবি শেয়ার করেছেন তথাগত ও বিবৃতি। ইতিমধ্যেই তথাগতর পরিচালনায় আরও একটি ফিল্মে অভিনয় করেছেন বিবৃতি।

বিবৃতি বরাবর তথাগতকে ‘চিয়ারলিডার’ বলে সম্বোধন করেছেন। তবে এর আগেও অভিনেতা-পরিচালকের শার্ট পরে ছবি তুলেছিলেন তিনি। সততা থাকলে বোধহয় সম্পর্কে লুকোচুরির প্রয়োজন হয় না।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow