BollywoodHoop Plus

Bobby Deol: মারকাটারি ফিগারে সোশ্যাল মিডিয়ায় কামব্যাক ববি দেওলের, প্রশংসায় পঞ্চমুখ ধর্মেন্দ্র

ছেলের প্রশংসায় পঞ্চমুখ প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র। হেমা মালিনীর সঙ্গে সংসার করলেও সানি ও ববি’র প্রতি প্রথম থেকেই দ্বায়বদ্ধ ছিলেন ধর্মেন্দ্র। একটা সময় সানি দেওল ও ববি (Bobby Deol) সিনেমা জগতে রীতিমত সাড়া ফেলে দিয়েছিলেন। বর্তমান সময়ে এই দুই তারকাকে সিনে জগতে কম দেখা গেলেও ববি যেন পুরোনো ঠাট বাট নিয়ে সোশ্যাল মিডিয়ায় কামব্যাক করছেন, অন্তত তার সমসাময়িক ছবি সেই কথাই বলে।

সম্প্রতি সোলজার খ্যাত অভিনেতা ববি দুটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, ছবিতে তাকে বেশ পেশীবহুল লুকে পাওয়া যায়। তার যে বয়স ৫২ পার হয়েছে তা এই ছবি দেখে বোঝার উপায় নেই। জিমের ইন্সট্রাকটরের সঙ্গে হাতের পেশী ফুলিয়ে ছবি পোস্ট করেন অভিনেতা। এই ছবির ক্যাপশনে ববি লিখেছেন চার বছর পেরিয়ে যাওয়ার পরেও শরীরচর্চার ক্ষেত্রে কড়া নিয়ম মেনে চলার পাশাপাশি একইরকম নিবেদিত প্রাণ রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Bobby Deol (@iambobbydeol)

১৯৭৭ সালে ‘ধরম বীর’ ছবিতে শিশু শিল্পী হিসেবে অভিনয় করেন ববি। এরপর, তাকে দেখা যায় ‘বরসত’, ‘বিচ্ছু’, ‘বাদল’, ‘সোলজার’ এর মতন হিট হিট মুভিতে। সম্প্রতি শুরু হল  ‘আশ্রম’ এর তৃতীয় সিজন। দর্শকদের মধ্যে অনেকের ধারণা  গুরমিত রাম রহিম সিংহকেই ‘বাবা নিরালা’র চরিত্রে দেখানো হয়েছে। উল্লেখ্য, এর প্রথম সিরিজে ‘বাবা নিরালা’র চরিত্রে অভিনয় করছেন ববি দেওল। এবারেও থাকছেন তিনি।

ওয়েব সিরিজের মাধ্যমে যেমন তিনি নতুন করে কামব্যাক করছেন তেমনই সোশ্যাল মিডিয়ায় পেশীবহুল ছবি দিয়ে বহু দর্শকদের নজর কেড়েছেন। ববির সাম্প্রতিক ছবি দেখে স্থির থাকেননি ধর্মেন্দ্র জি। তিনিও ছেলের ছবির প্রশংসা করে লেখেন, ‘বেবি ফেস বডিবিল্ডার’ অনেক ভালোবাসা নিস, তোর পাশের জনকেও আমার ভালোবাসা জানাস’।

whatsapp logo