whatsapp channel

Aparajita Adhya: কনের সাজে যা করলেন অপরাজিতা আঢ্য

অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)-কে বারবার বিভিন্ন সাজে দেখা গেছে। প্রতিটি সাজেই তিনি সুন্দরী। ইদানিং তাঁকে অভিনয় করতে দেখা যাচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। সিরিয়ালের টিআরপি এই মুহূর্তে কম হলেও অপরাজিতার…

Avatar

অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)-কে বারবার বিভিন্ন সাজে দেখা গেছে। প্রতিটি সাজেই তিনি সুন্দরী। ইদানিং তাঁকে অভিনয় করতে দেখা যাচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। সিরিয়ালের টিআরপি এই মুহূর্তে কম হলেও অপরাজিতার অভিনয় বরাবরের মতো প্রশংসনীয়। কিন্তু সম্প্রতি অপরাজিতা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে তাঁকে দেখা গেছে নববধূর সাজে।

তবে শুধু নববধূর সাজে নয়, অপরাজিতাকে দেখা যাচ্ছে বধূবেশে শহরের রাস্তা দিয়ে রীতিমত দৌড়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে, অপরাজিতার পরনে রয়েছে লাল রঙের বিয়ের শাড়ি ও গয়না। মাথায় লাল রঙের ভেল ও সাদা টোপর। হাতে সিঁদুরকৌটো। হাসতে হাসতে দৌড়াচ্ছেন অপরাজিতা। তাঁকে দেখে মনে হতে পারে, ছাদনাতলা থেকে উঠে পালিয়ে যাচ্ছেন তিনি। একসময় তাঁকে দেখা যাচ্ছে, মাথার ভেল দিয়ে মুখ ঢেকে নমনীয় ভঙ্গিমায় তাকাতে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অপরাজিতা লিখেছেন একটি বিখ্যাত হিন্দি গানের কলি ‘ইয়ে মেরা দিওয়ানাপন হ্যায়’। অপরাজিতার ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই তাঁর সাথে নিজেদের মায়ের মিল পেয়েছেন অনেকে।

তবে সম্ভবত এটি কোনো ফিল্মের শুটিংয়ের ভিডিও। অপরাজিতা এই মুহূর্তে একটি ফিল্মে অভিনয় করছেন যেখানে তিনি জীবন সায়াহ্নে এসে ভালোবাসার মানুষ খুঁজে পান। তাঁর বিপরীতে অভিনয় করছেন রঞ্জিত মল্লিক (Ranjit Mullick)। এটি সেই ফিল্মের শুটিংয়ের লুক হলেও হতে পারে, তবে তা নিশ্চিত নয়।

এর আগে অপরাজিতাকে শেষবার নববধূর লুকে দেখা গিয়েছিল ‘জল নূপুর’ সিরিয়ালে। সেই সিরিয়ালে মানসিক ভারসাম্যহীন মেয়ে পারির ভূমিকায় অনবদ্য অভিনয় করেছিলেন অপরাজিতা।

whatsapp logo