Neel Bhattacharya: তৃণা নয়, নিজের লাভ স্টোরিকে মিস করছেন নীল, রইল ভিডিও

Avatar

HoopHaap Digital Media

নীল ভট্টাচার্য (neel bhattacharya)-এর জীবন জুড়ে রয়েছেন তৃণা সাহা (Trina saha)। কয়েক মাস আগে নীলের সঙ্গে বিয়ে হয়েছে তৃণার। তাঁদের ‘পারফেক্ট কাপল’ হিসাবে রীতিমতো প্রশংসা করা হয়। কিন্তু আজও নীল ভুলতে পারেননি তাঁর জীবনের প্রথম প্রেমকে।

নীলের প্রথম প্রেমের সঙ্গে জড়িয়ে আছে ক্যামেরার সামনে নায়ক হওয়ার অনুভূতি। তার নাম ‘ঠিক যেন লাভ স্টোরি’। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ঠিক যেন লাভ স্টোরি’-র মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন নীল। এই সিরিয়ালে নীল অভিনীত চরিত্রটির নাম ছিল আদিদেব বা সংক্ষেপে আদি। এই সিরিয়ালে নীলের বিপরীতে অভিনয় করেছিলেন সৈরিতি ব্যানার্জী (sairiti Banerjee)। সৈরিতি এই সিরিয়ালে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন, ঈশা ও আঁখি।

এই সিরিয়ালে নীল একজন রাজনৈতিক নেতার বিগড়ে যাওয়া ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন। ‘ঠিক যেন লাভ স্টোরি’ -তে আদি ঈশার উপর প্রতিশোধ নিতে তাকে বিয়ে করে। কিন্তু শেষ অবধি সে ঈশাকে ভালোবেসে ফেলে। আদির চরিত্রে নীলের অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এবার ‘ঠিক যেন লাভ স্টোরি’-র টাইটেল সং-এ নিজের ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করলেন নীল।

নীলের শেয়ার করা রিলে তাঁকে গোলাপি রঙের চিকনকারি পাঞ্জাবী পরে নমনীয় লুকে দেখা যাচ্ছে। রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নীল লিখেছেন, তিনি মিস করছেন তাঁর জীবনের প্রথম কাজ ‘ঠিক যেন লাভ স্টোরি’-কে। নীলের রিলের নিচে কমেন্ট করে তৃণা লিখেছেন, তিনি মিস করছেন। তৃণার কমেন্টে রিপ্লাই দিয়ে নীল লিখেছেন, হটস্টার ওটিটি প্ল‍্যাটফর্ম এর সমাধান। হটস্টারে আবারও দেখতে পাওয়া যাচ্ছে, ‘ঠিক যেন লাভ স্টোরি’।

Avatar

Leave a Comment