whatsapp channel

প্রেমিকাও বিনোদন জগতের মানুষ, বিয়ের পিঁড়িতে বসছেন ‘অনুরাগের ছোঁয়া’র নায়ক

বিয়ের (Wedding) মরশুম এখনো চলছে জোর কদমে। টলিপাড়াতেও নিরন্তর শোনা যাচ্ছে সানাইয়ের সুর। গত বছর এবং চলতি বছরের শুরুতে বেশ কয়েকজন টেলিভিশন এবং বড়পর্দার তারকা বসেছেন বিয়ের পিঁড়িতে। এ বছরও…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিয়ের (Wedding) মরশুম এখনো চলছে জোর কদমে। টলিপাড়াতেও নিরন্তর শোনা যাচ্ছে সানাইয়ের সুর। গত বছর এবং চলতি বছরের শুরুতে বেশ কয়েকজন টেলিভিশন এবং বড়পর্দার তারকা বসেছেন বিয়ের পিঁড়িতে। এ বছরও বেশ কিছু বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থেকেছে ইন্ডাস্ট্রি। এই তালিকায় আগামীতে যে নাম উঠে আসছে সেটি হল প্রারব্ধী সিংহ (Prarabdhi Singha)। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে সূর্যর ভাই এর ভূমিকায় অভিনয় করছেন তিনি। প্রারব্ধীর প্রাণ খোলা স্বভাবের মানুষ ভক্ত অনেকেই। তিনি নাকি এবার বাস্তবে গাঁটছড়া বাঁধতে চলেছেন মনের মানুষের সঙ্গে।

Advertisements

সেকেন্ড লিড হলেও দিব্যজ্যোতির পাশাপাশি নিজের গুণে নজর কেড়ে নেন জয় ওরফে প্রারব্ধী। পর্দায় তাঁর স্ত্রী হয়েছেন সূর্যর শ্যালিকা অর্থাৎ অভিনেত্রী সৌমিলী চক্রবর্তী। তবে বাস্তব জীবনেও কিন্তু সিঙ্গেল নন প্রারব্ধী। বিয়ে এখনো না করলেও দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন তিনি। তাঁর প্রেমিকাও এই অভিনয় জগতেরই মানুষ। একাধিক ধারাবাহিকে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। প্রারব্ধীর ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই দেখা যাবে তাঁদের যুগল ছবি।

Advertisements

প্রেমিকাও বিনোদন জগতের মানুষ, বিয়ের পিঁড়িতে বসছেন 'অনুরাগের ছোঁয়া'র নায়ক

Advertisements

তিনি অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী। বেশ কয়েক বছর স্টার জলসায় অভিনয় করার পর বছর কয়েক হল জি বাংলায় পা রেখেছেন তিনি। ‘খেলনা বাড়ি’র কলি চরিত্রে অভিনয়ের পর এখন ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। কেরিয়ারের সঙ্গে সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু কম চর্চা হয় না। বেশ অনেক দিন ধরেই প্রারব্ধীর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।

Advertisements

‘ভাগ্যলক্ষ্মী’ সিরিয়ালের সেটে আলাপ হয় তাঁদের। সেখান থেকেই প্রেম। অস্মিতার সেটাই ছিল প্রথম সিরিয়াল। প্রারব্ধীর ডেবিউ মেগা অবশ্য ছিল ‘আশালতা’। এরপর ইরাবতীর চুপকথা, শ্রীকৃষ্ণ ভক্ত মীরার মতো ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। সম্পর্কটা কোনোদিনই লুকিয়ে রাখেননি তাঁরা। টেলি পাড়ার অন্দরে গুঞ্জন, অস্মিতাকে নাকি বিয়ের প্রস্তাব দিয়েছেন প্রারব্ধী আর অভিনেত্রীও রাজি হয়ে গিয়েছেন। তবে এ বিষয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি জুটি। তাঁদের বিয়ের খবরের জন্য অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই