Hoop PlusTollywood

Srabanti Chatterjee: আদরে মাখামাখি, গোলাপি পোশাকে প্রিয় মানুষের সঙ্গে ছবি পোস্ট শ্রাবন্তীর

বর্তমানে শ্রাবন্তীর চট্টোপাধ্যায় কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্স এর মঞ্চে। একেক দিন একেক রকম সাজে সেজে উঠছেন অভিনেত্রী। সবচেয়ে মজার কথা হলো ডান্স বাংলা ডান্সের মঞ্চে যাওয়ার আগে ইনস্টাগ্রাম এর ছবি তুলে পোস্ট করছেন তিনি। তা কিন্তু অনেক আগেই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে যাচ্ছে। কখনো শাড়ি, কখনো গাউন, কখনো ওয়েস্টার্ন পোশাকে সুন্দরী লাগছে অভিনেত্রীকে।

সম্প্রতি গোলাপি রঙের পোশাকে আরো সুন্দরী হয়ে উঠলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এ বার তিনি একা নন, শ্রাবন্তীর পাশে সুন্দর পোস্ট দিয়ে ছবি দিয়েছেন মৌনি রায়। বাঙালি কন্যা হিসেবে তিনি ইতিমধ্যেই বলিউডে জয় করেছেন। রনবীর কাপুর থেকে শুরু করে আলিয়া ভাট অমিতাভ বচ্চন প্রত্যেকের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করেছেন। মৌনি রায় কেও দেখতে ভীষণ সুন্দর লাগছে, তিনিও কিন্তু মাঝেমধ্যে শাড়ি পড়ে ডান্স বাংলা ডান্সের মঞ্চে চলে আসেন।

এ বারেও তার অন্যথা হলো না, গোলাপি গাউন পরে থাকা সুন্দরী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পাশে হাসি হাসি মুখ করে সবুজ রঙের নেটের শাড়িতে ধরা দিলেন মৌনি রায়। যা দেখে প্রত্যেকেই বাহবা জানিয়েছেন। এত সুন্দর চেহারায় দুজনকে ভারী মিষ্টি লাগছে। ছবির পোস্ট দেখেই মনে হচ্ছে তাদের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব হয়ে গেছে। শুধু এই দুজনেই নয়, বিচারকের আসন অলংকৃত করেছেন শুভশ্রীও। বর্তমানে অবশ্য শুভশ্রী, রাজ চক্রবর্তীর সঙ্গে শ্রাবন্তী পুরী বেড়াতে গেছেন। সেখানকার ছবিও আমরা কিন্তু instagram এর মাধ্যমে পেয়েছি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় যাই পড়েন, তাতেই তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে হালকা গোলাপি সাজে সেজে উঠেছেন এবং কমেন্ট বক্সে ভরে ভরে প্রত্যেকেই অনেক কমেন্ট করেছেন। অনেকেই তার ব্যক্তিগত জীবন নিয়ে খোঁচা মারতে ছাড়েন না, তবে সেই সব বিষয়ে খুব একটা কান দেন না অভিনেত্রী, তাই দেরি না করে দেখে নিন অসাধারণ ছবি –

Related Articles