whatsapp channel

Jeetu Kamal: নবনীতা প্রসঙ্গে এই প্রথম মুখ খুললেন জিতু কমল

জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদ এই মুহূর্তে টলিটাউনের সবচেয়ে চর্চিত বিষয়। এমনকি তাঁদের বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে অনেকে মনে করছেন নবনীতা পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন।…

Avatar

Nilanjana Pande

জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদ এই মুহূর্তে টলিটাউনের সবচেয়ে চর্চিত বিষয়। এমনকি তাঁদের বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে অনেকে মনে করছেন নবনীতা পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। অনেকে আবার জিতুর সাথে নবনীতার বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে দায়ী করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে। শ্রাবন্তী পরপর দুটি ফিল্মে জিতুর সাথে অভিনয় করেছেন। ফলে এই জুটির অফস্ক্রিন রসায়ন ঘিরে গুঞ্জন তৈরি হয়েছে। তবে নবনীতা জানিয়েছেন, শ্রাবন্তীকে অযথা কালিমা লিপ্ত করা হচ্ছে। তাঁর সাথে জিতুর কোনো সম্পর্ক নেই। এমনকি জিতু ও নবনীতার বিবাহ বিচ্ছেদের জন্য তিনি কোনোমতেই দায়ী নন।

তবে জিতু ও নবনীতা চেয়েছেন তাঁদের প্রেম, ভালোবাসা ও বিয়ের বর্ণময় অধ্যায়ের ইতি যাতে সুন্দর ভাবে হয়। তাঁরা একে অপরের প্রতি কাদা ছোঁড়াছুঁড়ি করতে চাননি। জিতু স্পষ্ট জানিয়েছেন, বিবাহ বিচ্ছেদ সম্পর্কে কোনো মন্তব্য করতে রাজি নন তিনি। তাঁর স্ত্রীর ব্যাপারে তিনি কোনো নিন্দা করবেন না অথবা শুনবেন না। এখনও অবধি নবনীতা, জিতুর প্রাক্তন নন। কারণ আইনত তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়নি। তবে জিতু কখনও সখনও ফেসবুক পেজে তুলে ধরছেন নিজের অনুভূতি। নবনীতাও বিভিন্ন ছবি পোস্ট করছেন ফেসবুকে। তাতে কখনও তাঁর হাতে দেখা যাচ্ছে শাঁখা-পলা। এই ধরনের ছবি পোস্ট করে সমালোচিত হলেও কোনো উত্তর দেননি নবনীতা।

গত তিন মাস ধরে আলাদা থাকছিলেন তাঁরা। কিন্তু জিতু ও নবনীতার কর্মক্ষেত্র একই হওয়ার ফলে নবনীতাকে প্রতি মুহূর্তে জিতু সংক্রান্ত প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছিল। এই কারণে নবনীতা সিদ্ধান্ত নেন সত্যিটা সকলের সামনে নিয়ে আসবেন। ফলে গত মাসে ফেসবুকে একটি মন খারাপ করা পোস্টের মাধ্যমে তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন। জিতু ফেসবুকে একটি পোস্ট দিয়ে নবনীতার উদ্দেশ্যে জানান, তাঁর ‘বাচ্চা বৌ’-এর খেয়াল রাখবেন তিনি। তবে নবনীতার পোস্ট সকলকেই চমকে দিয়েছে।

বর্তমানে নবনীতা তাঁর নতুন ধারাবাহিক ‘বিয়ের ফুল’ নিয়ে ব্যস্ত। পাশাপাশি জিতু ব্যস্ত কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ‘আমি আমার মতো’-র শুটিং নিয়ে ব্যস্ত। এই ফিল্মের শুটিং চলছে লন্ডনে। তবে তার মধ্যেই তাঁকে যেতে হবে ‘অপরাজিত’-র বিশেষ প্রদর্শনের জন্য সিঙ্গাপুর।

whatsapp logo