GossipHoop Plus

বাস্তব জীবনে স্বামী-স্ত্রী যে সমস্ত টেলিভিশন তারকারা

আজকের প্রতিবেদনে আমরা এমন কয়েকজনের সম্পর্কে কথা বলব যাদের লাভ স্টোরি আপনাকে প্রভাবিত করবেই। আপনিও মিলিয়ে নিতে পারেন তাঁদের সঙ্গে আপনার ব্যক্তিগত সম্পর্কের টুকিটাকি। চলুন আর সময় খরচ না করে দেখে নিই বাংলার টেলিভিশন জগতের তারকাদের মিষ্টি প্রেমের সম্পর্কগুলি। আজ যাদের কথা আমরা আলোচনা করবো তাঁরা উভয়েই বাংলা সিরিয়ালের অত্যন্ত পরিচিত মুখ।

‘সোহিনী-সপ্তর্ষি’ র প্রেম দিয়েই শুরু হোক। শ্রীময়ী ধারাবাহিকের ডিঙ্কা হলেন সপ্তর্ষি মৌলিক। অন্যদিকে সোহিনী সেনগুপ্ত হলেন একজন প্রতিষ্ঠিত নাট্যকার। যিনি ‘পারমিতার একদিন’, ‘অলীক সুখ’ এ নিজের শিল্পী সত্বার পরিচয় দিয়েছেন। নান্দীকার-এ প্রবেশ করতেই অভিনয় জগতের পাশাপাশি শুরু হয় প্রেমের পথচলাও এই দুই জুটির।’মাধবী’ নাটকে সোহিনীর অভিনয় কাছে থেকে দেখেই প্রেমে পড়েছিলেন সপ্তর্ষি। ২০১৩ তে এঁরা গাঁটছড়া বাঁধেন। বয়সের ফারাক বলতে গেলে প্রায় ১৫ বছরের বিস্তর ফারাক। এতো বছরের ছোট হওয়ার জন্য সোহিনীকে এমন কথাও শুনতে হয়েছে যে “সপ্তর্ষি নিজের যৌবন বয়সটাকে নষ্ট করে ফেলছে”। কিন্তু তাতে কি? স্বামীকেই যে বয়সে বড় হতে হবে এমন কি কোথাও লেখা আছে?

বর্তমানে টেলিভিশনে ‘রামকৃষ্ণ’র ভূমিকায় অভিনয় করছেন সৌরভ সাহা। মেগা ধারাবাহিক ‘রাণী রাসমণি’র প্রধান আকর্ষণ রামকৃষ্ণ। এমন সহজ সরল অভিনয়, মুগ্ধ সমস্ত দর্শকেরা। বাস্তব জীবনে তিনি নিজেও খুব সহজ সরল মানুষ। ‘কে তুমি নন্দিনী’ সিরিয়ালে একসঙ্গে কাজ করেন সৌরভ-সুস্মিতা। সেখান থেকেই প্রেম তারপর বিয়ে। বর্তমানে তাঁদের এক সন্তানও রয়েছে।

‘নকশি কাঁথা’ সিরিয়ালের শবনম যার জন্য দুটি পুরুষ মন পাগল ছিল সেই শবনম রিয়েল লাইফে সাতপাকে বাঁধা পড়লেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে। করোনা আবহয়ের মধ্যেই রেজিস্ট্রি ও সিঁদুর দান সেরে নেন এই দুই জুটি।’নিমকি ফুলকি’ প্রেম শুরু হয় মানালির। এরপর কালের নিয়মে বিয়ের পিঁড়িতেও বসে যায় এই দুই জুটি। মধুচন্দ্রিমায় এখনও কোথাও না গেলেও শান্তিনিকেতন থেকে দুইজনেই ঘুরে এসেছেন বিয়ের পর।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়। লিভ-ইন দিয়ে সম্পর্কের শুরু হয় এই দুই জুটির। ন’মাস লিভ-ইন এর পর বিয়ে। ২০০৫ সাল থেকে কেরিয়ার নিয়ে যাত্রা শুরু তথাগতর। এরপর টেলিভিশনের কাজে দেখা যায়, কিছু সিনেমায় অভিনয়ের কাজ করেন এমনকি পরিচালক ও লেখক হিসেবেও বেশ কিছু কাজ করেছেন। অন্যদিকে দেবলীনা দত্ত অত্যন্ত পরিচিত মুখ। বহু বাংলা সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে। বিশেষ করে ‘এখানে আকাশ নীল’। ২০১৪ য় রেজিস্ট্রি ম্যারেজ করেন এই দুই জুটি। এখানেও দেবলীনা কিন্তু তথাগতর থেকে এগিয়ে। আরে মশাই বয়সে।

‘ভালবাসা ডট কম’ যারা দেখেছেন তাঁরা ওম-তোড়ার জুটিকে চেনেন। সেই সময় থেকে প্রেম। অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনী বর্তমানে বাবা-মা হতে চলেছেন। আপনি যদি তাঁদের ইন্সটাগ্রামে উঁকি দেন তবে মধুবনীকে বেবি বাম্প সহ দেখতে পাবেন। এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়। অন্যদিকে মধুবনী একটি বিউটি স্যালন খুলে ফেলেছেন। দুজনের দাম্পত্য এখন চরমে বিরাজ করছে।

সিরিয়ালের সেটেই প্রেম। তারপর বিয়ে। হ্যাঁ, নবনীতা দাস ও জিতু কমল প্রথম একসঙ্গে কাজ করেন স্টার জলসা-র ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে। এরপরেও একইসঙ্গে অনেক কাজ করেন। ২০১৯ এর ৬ মে দু’জন সাতপাকে বাঁধা পড়েন।

Related Articles