whatsapp channel

Solanki Roy: সোহমের সঙ্গে ঘনিষ্ঠ ছবি, জন্মদিনের আদুরে বার্তাতেই প্রেম স্বীকার শোলাঙ্কির!

শোলাঙ্কি রায় এবং সোহম মজুমদারের সম্পর্ক এখন টলিপাড়ার অন্যতম চর্চার বিষয়। বেশ অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে তাঁদের মধ্যে বিশেষ সম্পর্ক নিয়ে। এমনকি এও শোনা গিয়েছিল, সোহমের জন্যই মুম্বইয়ে গিয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

শোলাঙ্কি রায় এবং সোহম মজুমদারের সম্পর্ক এখন টলিপাড়ার অন্যতম চর্চার বিষয়। বেশ অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে তাঁদের মধ্যে বিশেষ সম্পর্ক নিয়ে। এমনকি এও শোনা গিয়েছিল, সোহমের জন্যই মুম্বইয়ে গিয়ে কেরিয়ার গড়ার চেষ্টায় রয়েছেন শোলাঙ্কি। তবে গুঞ্জন যতই থাক না কেন, সম্পর্কের কথা কখনোই মুখ ফুটে স্বীকার করতে দেখা যায়নি তাঁদের। তবে এবার সোহমের জন্মদিনে তাঁর সঙ্গে আদুরে ছবি শেয়ার করে মিষ্টি বার্তা দিয়েছেন শোলাঙ্কি।

Advertisements

সোহমের সঙ্গে একটি যুগল ছবি শেয়ার করেছেন শোলাঙ্কি। ছবি দেখে বোঝা যাচ্ছে, অটোরিকশার মধ্যে বসে রয়েছেন দুজনে। সোহমের পাশে বেশ ঘনিষ্ঠ হয়েই বসেছেন শোলাঙ্কি। দুজনেরই চোখে রোদচশমা। ক্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসছেন শোলাঙ্কি। অন্যদিকে সোহমের হাসি দুষ্টুমি মাখানো। এই ছবিটি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শোলাঙ্কি।

Advertisements

Solanki Roy: সোহমের সঙ্গে ঘনিষ্ঠ ছবি, জন্মদিনের আদুরে বার্তাতেই প্রেম স্বীকার শোলাঙ্কির!

Advertisements

লিখেছেন, ‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। যেমন হাসিখুশি, দয়ালু মনের মানুষ আছো তেমনি থেকো আর নিজের মধ্যেকার বাচ্চাটাকে কখনো বড় হতে দিও না। তোমার জন্মদিনে এই পিসেমশাই হাবভাবের ব্যাপারে আর কথা নাই বা বললাম। এই দিন আর আগামী বছরগুলির জন্য অনেক অনেক ভালোবাসা আর শুভেচ্ছা’। উত্তরে সোহম লিখেছেন, ‘আমি পিসেমশাই হলে তুমি মাসিমা, ভালোবাসি বন্ধু’। তবে এই শুভেচ্ছা বার্তা দেখে অনেকেই দুয়ে দুয়ে চার করেছেন। একজন লিখেছেন, ‘গুঞ্জন তাহলে সত্যি, কিছু একটা চলছে এদের মধ্যে’। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি শোলাঙ্কি।

Advertisements

প্রসঙ্গত, সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘দুকান’ এর প্রচারে শহরে এসেছিলেন সোহম। সারোগেসির মতো বিষয় নিয়ে তৈরি এই হিন্দি ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। এই ছবির বিষয়ে কথা বলতে গিয়ে সংবাদ মাধ্যমকে সোহম জানান, সুযোগ পেলে তিনিও সারোগেট সন্তানের বাবা হতে চান। অভিনেতার কথায়, এটা খুবই ব্যয়বহুল একটি প্রক্রিয়া। ভারতে এই মুহূর্তে সারোগেসি নিষিদ্ধও রয়েছে। তবে আইনে বদল আসলে না বলার মতো কোনো কারণ তিনি দেখতে পাচ্ছেন না বলেই মন্তব্য করেন সোহম।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই