Bengali SerialHoop Plus

সিরিয়ালের সেটেই জমল প্রেম, ডুবে ডুবে জল খাচ্ছেন জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ!

টেলিপাড়ায় জোর গুঞ্জন, প্রেম করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) এবং সৌম্যদীপ মুখোপাধ্যায় (Sounyadeep Mukherjee)। অর্থাৎ পর্দার জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভূ। প্রতিদিন সোম থেকে রবি জি বাংলায় তাঁদের দেখেন দর্শক। সন্ধ্যা সাতটার স্লটটা তো বটেই, বাংলা সেরার স্থানও প্রায়ই দখলে রাখে জগদ্ধাত্রী। অধিকাংশ দর্শকদেরই পছন্দের তালিকায় প্রথম দিকে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। ধারাবাহিক তথা এর অভিনেতা অভিনেত্রীদের নিয়েও কৌতূহলের শেষ নেই দর্শকদের। এবার গুঞ্জন ছড়িয়েছে, অঙ্কিতা সৌম্যদীপ নাকি অফস্ক্রিনেও একে অপরকে মন দিয়ে বসেছেন।

সুন্দরী জগদ্ধাত্রী যেমন গৃহকর্মে নিপুণা, তেমনি তার পিস্তলের গুলিও কখনো লক্ষ্যভ্রষ্ট হয় না। স্পেশ্যাল ক্রাইম ব্র্যাঞ্চ অফিসার আর তার স্বামী স্বয়ম্ভূর গল্পে মজে রয়েছেন দর্শকদের। সিরিয়ালে জগদ্ধাত্রীকে চোখে হারায় স্বয়ম্ভূ। প্রথমটায় সাড়া না দিলেও এখন জগদ্ধাত্রীও মন দিয়েছে স্বামীকে। বাস্তবেও নাকি ব্যাপারটা সেই দিকেই গড়িয়েছে। ক্যামেরা অফ হলেও দুজনের রসায়ন বদলাচ্ছে না।

টেলি পাড়ার গুঞ্জন আরো জোরালো হয়েছে অঙ্কিতা সৌম্যদীপের সাম্প্রতিক রিল ভিডিও দেখে। ট্রেন্ডিং মিউজিকের তালে নেচে রিল বানিয়েছেন দুজনে। তা দেখেই কানাঘুষো বেড়েছে আরো। সৌম্যদীপ অবশ্য আগে একবার মুখ খুলেছিলেন বিষয়টা নিয়ে। তিনি জানিয়েছিলেন, একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনে ভালো বন্ধু হয়ে উঠেছেন। এর থেকে বেশি কিছু নয়। প্রেমের গুঞ্জন সম্পূর্ণ মিথ্যে।

একসঙ্গে কাজ করতে গিয়ে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে প্রেম হওয়াটা অস্বাভাবিক নয়। কখনো সিরিয়াল শেষের সঙ্গে সঙ্গে প্রেমটাও কেটে যায় আবার কখনো সেটে তৈরি হওয়া সম্পর্ক গড়ায় বিয়ে পর্যন্ত। অঙ্কিতা সৌম্যদীপ অবশ্য বিষয়টা নিয়ে চুপ। টিআরপি যাতে ধরে রাখা যায় সেই চিন্তায় মগ্ন রয়েছেন তাঁরা। অন্যান্য অধিকাংশ ধারাবাহিকের থেকে জগদ্ধাত্রী সিরিয়ালে নায়িকা অনেকটাই আলাদা। কার্যত নায়কের জায়গা নিয়ে নিয়েছে জ্যাস স্যান্যাল। একসঙ্গে অনেকগুলি ব্যতিক্রমী পয়েন্ট থাকায় দর্শকদের প্রিয় তালিকায় জায়গা করে নিচ্ছে জগদ্ধাত্রী।

Related Articles