BollywoodHoop Plus

Alia Bhatt: অতীত ভুলে প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থের রিসেপশনে হাজির আলিয়া, নজর কাড়লো পরনের পোশাক

জয়সলমেরের সূর্যগড় প‍্যালেসে মাত্র কয়েকদিন আগেই বসেছিল সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র বিয়ের আসর। গোলাপি রঙের লেহেঙ্গা-চোলিতে সেজে উঠেছিলেন কিয়ারা। সিদ্ধার্থ সেজেছিলেন গোল্ডেন রঙের শেরওয়ানিতে। রাজকীয় বিয়ে সেরে সিদ্ধার্থ ও কিয়ারা ফিরেছিলেন সিদ্ধার্থের দিল্লির বাড়িতে। সেখানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া রিসেপশন হওয়ার পর নবদম্পতি পৌঁছান মুম্বই। সেখানেই সোমবার ছিল সিদ্ধার্থ ও কিয়ারার গ্র্যান্ড রিসেপশন।

বলিউডের তাবড় তারকারা আমন্ত্রিত ছিলেন তাঁদের রিসেপশনে। আমন্ত্রিত ছিলেন আলিয়া ভাট (Aliaa Bhatt)-ও। গত বছর তিনিও সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে। তাঁদের জীবনে এসেছে কন্যাসন্তান রাহা (Raha)। তবে একসময় সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ ও আলিয়া। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন দুইজনে। সেই সময় থেকে তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর অজানা কারণে সিদ্ধার্থের সাথে আলিয়ার ব্রেক-আপ হয়ে গিয়েছিল। তবে কোনোদিনই এই সম্পর্কের ব্যাপারে দুজনের কেউ মুখ খোলেননি।

সোমবার সিলভার রঙের সিকুইনড শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরে আলিয়া উপস্থিত হয়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারার রিসেপশনে। সাথে ছিলেন নীতু কাপুর (Neetu Kapoor) ও অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। তবে রণবীরের দেখা না মেলায় শুরু হয়েছিল গুঞ্জন। প্রকৃতপক্ষে, আলিয়ার প্রেগন্যান্সির কারণে দীর্ঘদিন বিরতি নিয়েছিলেন রণবীর। সবেমাত্র তাঁর নতুন ফিল্ম ‘অ্যানিম্যাল’-এর শুটিং শুরু হয়েছে। স্বাভাবিক ভাবেই শুটিং-এর কারণে উপস্থিত ছিলেন না তিনি।

তবে সিদ্ধার্থ ও কিয়ারার রিসেপশনে যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন আলিয়া। নীতুর সাথে ছবি তুলেছেন তিনি।