BollywoodHoop Plus

Aryan Khan: জেলে থাকাকালীন হাত-খরচ পাওয়া ৪৫০০ টাকা কি কিনে ব্যয় করেছেন শাহরুখ পুত্র আরিয়ান!

প্রায় ছাব্বিশ দিন পরে জামিন পেলেন আরিয়ান খান (Aryan Khan)। গত ছাব্বিশ দিন ধরে বারবার নামঞ্জুর হয়েছে তাঁর জামিনের আবেদন। উঠে এসেছে ভিত্তিহীন নিত্যনতুন তথ্য। শাহরুখ খান (Shahrukh Khan) তাঁর ম্যানেজার পূজা দাদলানি (Puja Dadlani) মারফত আরিয়ানের বিদেশযাত্রার যাবতীয় নথিপত্র তুলে দেওয়ার পর মঞ্জুর হয়েছে আরিয়ানের জামিনের আবেদন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আর্থার রোড জেলে বিগত ছাব্বিশ দিন কঠিন মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন আরিয়ান। তিনি তাঁর গ্রেফতার হওয়া সঙ্গীদের সাথে কথা বলতে বা দেখা করতে চাইতেন না। শাহরুখ ও গৌরী (Gauri Khan)-এর সঙ্গে ভিডিও কলিং-এ কথা বলার সময় কেঁদে ফেলেছিলেন তিনি। বারবার অনুশোচনার আগুনে দগ্ধ আরিয়ানের সঙ্গে আর্থার রোড জেলে শাহরুখ দেখা করতে এলেও কেঁদে ফেলেন তিনি। শাহরুখের কাছে তিনি ক্ষমা চাইলে শাহরুখ বলেন, আরিয়ানকে তিনি বিশ্বাস করেন। এমনকি সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)-কেও আরিয়ান কথা দিয়েছেন, কখনও তিনি এমন কাজ করবেন যাতে সমীর তাঁর উপর গর্বিত হবেন।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

জেলে থাকাকালীন খাবার সংক্রান্ত অসুবিধা ছাড়া আর কোনও চাহিদা ছিল না আরিয়ানের। বাড়ি থেকে পাঠানো সাড়ে চার হাজার টাকায় জেলের ক্যান্টিন থেকে মিনারেল ওয়াটার এবং বিস্কুট কিনে খেয়েছেন তিনি। এছাড়াও জেলের লাইব্রেরি থেকে কয়েকটি বই নিয়েছেন আরিয়ান। তিনি বরাবর লেখক হতে চান। একটি সাক্ষাৎকারে আরিয়ান বলেছিলেন, তাঁর মধ্যে অভিনয়ের মেটিরিয়াল নেই। এছাড়া ভালো গান করেন ও গিটার বাজান আরিয়ান। জেলের মধ্যেও বই পড়েই বেশির ভাগ সময় কাটিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গত 2 রা অক্টোব কর্ডেলিয়া প্রমোদতরীর রেভ পার্টি থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করা হয়। টানা ষোল ঘন্টা জেরার মুখে আরিয়ান স্বীকার করেন, তিনি মাদক সেবন করেছেন এবং তার জন্য তিনি অনুতপ্ত। এরপরেই তাঁকে গ্রেফতার করেন এনসিবি-র আআধিকারিকরা। তবে আরিয়ান তদন্তে পূর্ণ সহযোগিতা করেছেন। এদিন বম্বে হাইকোর্টে আরিয়ানের হয়ে সওয়াল জবাব করেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি (Mukul Rohatgi)। এরপরেই আরিয়ানকে ক্ষণিকের স্বস্তি দিয়ে তাঁর জামিনের আবেদন মঞ্জুর করে আদালত।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)