whatsapp channel

ভোটের লড়াইয়ের আগে স্ত্রী শুভশ্রীর সাথে জগন্নাথ দেবের আশীর্বাদ নিলেন রাজ চক্রবর্তী

একুশের ভোট। এই ভোটকে ঘিরে অনেকেই পাখির চোখের মত করে বসে আছেন। সামনেই বাংলাতে বিধানসভা ভোট। আর এই ভোটের আগেই দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার একাধিক…

Avatar

HoopHaap Digital Media

একুশের ভোট। এই ভোটকে ঘিরে অনেকেই পাখির চোখের মত করে বসে আছেন। সামনেই বাংলাতে বিধানসভা ভোট। আর এই ভোটের আগেই দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার একাধিক তারকারা। কেউ সবুজ ঘাসফুল বেছে নিচ্ছেন তো কেউ পদ্মশিবিরে নিজের নাম লেখাচ্ছেন। ইতিমধ্যেই ঘাসফুলে নাম লিখিয়েছেন,ধারাবাহিক থেকে টলিপাড়ার অতি জনপ্রিয় কিছু তারকা যেমন দীপঙ্কর দে, সৌপ্তিক-রনিতা, ভরত কল, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, ফুটবলার মনোজ তিওয়ারির মতো হেভিওয়েট তারকারা। ফেব্রুয়ারিতেই নাম লিখিয়েছেন রাজ চক্রবর্তী। তিনি আগেও মুখ্যমন্ত্রীর হয়ে প্রচারে থাকলেও এবার সরাসরি ভাবে তৃণমূল দলের প্রার্থী হন।

তৃণমূলে নাম দেওয়ার খুব স্বল্প সময়ে ব্যারাকপুরের প্রার্থী হন তিনি। ব্যারাকপুর কেন্দ্র থেকে এ বছর তৃণমূলের প্রার্থী হয়ে লড়বে টলিউডের ব্যস্ততম পরিচালক রাজ চক্রবর্তী। হালিশহরে তাঁর নিজেরই আদি বাড়ি, তাই ঘরের ছেলেকেই এই কেন্দ্র থেকে দাঁড় করিয়েছে তৃণমূল। ইতিমধ্যে ভোটের আগে জোড়কদমে শুরু হয়ে গিয়েছে ভোটের প্রস্তুতি। চলছে প্রচার। এখন ইউভান আর শুভশ্রীকে ছেড়ে ভোটের কাজেই বেশি দেখা যাচ্ছে পরিচালক মশাইকে। এমনকি ভোটের আগে রাজনীতির অ, আ, ক, খ শিখছেন মন দিয়ে।
শাসক দলের প্রার্থী ঘোষণা হওয়ার পর পরিচালকের এখন ‘যুদ্ধং দেহি’ মনোভাব। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়া থেকে ব্যারাকপুরের রাস্তায় প্রচারে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। এখন পরিচালক মশাই ব্যারাকপুরে রীতিমতো ঘাঁটি তৈরী করেছেন রাজ। রাজনীতির কাজে ব্যস্ত হয়ে পড়তে ছেলে ইউভানের ছমাসের জন্মদিনে বাবার উপস্থিতি পাওয়া যায়নি৷ তবে ইউভান আর শুভশ্রীর তাতে কোনো রাগ নেই৷ শুভশ্রী স্বামীর পাশে রয়েছেন।

তাই তো ভোটে লড়াই করার আগে ঈশ্বরের আশীর্বাদ নিতে উড়ে গেলেন পুরীর মন্দির। একা নয় স্ত্রী আর ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে পুরীর জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে চললেন ব্যারাকপুরের প্রার্থী রাজ চক্রবর্তী। আর পুরীতে কাটানো নানান মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন পরিচালক মশাই। জগন্নাথ ধাম, পুজো, পুরীর সমুদ্র সৈকত, মাস্ক পড়ে সতর্কবার্তা, দল বেঁধে হইচইয়ের ছবি রাজ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। করোনাবিধি মেনে পুজো দিলেন রাজ শুভশ্রী। এই দিন রাজের পরণে ছিল সাদা পাঞ্জাবি আর শুভশ্রীর শুভশ্রীর পরনে ছিল সাদা সালোয়ার। ও তার মাথা ঢাকা ছিল ওড়নায়। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media