Hoop PlusTollywood

Raima Sen: বুকের উপর কোনোরকমে ঢাকা একটুকরো কাপড়, কালো পোশাকে নেশা ধরালেন রাইমা সেন

রাইমা সেন মানে নেশা তোর চোখে তিনি সকলের সামনে আবির্ভাব হল। সুচিত্রা সেনের নাতনি হিসেবে তার যথেষ্ট জনপ্রিয়তা আছে। তবে শুধুমাত্র মা মুনমুন সেন আর দিদার সুচিত্রা সেন হিসেবেই নয়, তিনি তার অভিনয়ের ক্ষমতা গুণে সকল মানুষের কাছে পৌঁছে গেছেন। সম্প্রতি একটি কালো রং এর পোশাক পড়ে তিনি instagram এ ছবি দিয়েছেন তার চোখে যেন অদ্ভুত একটা নেশা আছে চোখের কাজল তিনি এমনভাবে পড়েছেন, যে তা দেখেই লোকে কিন্তু বেশ প্রেমে পড়ে যাবেন, তিনি সম্ভবত এটি নাইট ড্রেস পরেছেন, কালো রঙের নেটের নাইট ড্রেস কিন্তু ক্লিভেজ পরিষ্কার বোঝা যাচ্ছে।

কে বলবে বয়স ৪৩। দেখে মনে হচ্ছে এখনো ২৫ বছরের কোন যুবতী। কার কথা বলা হচ্ছে নিশ্চয়ই বুঝতে পেরেছেন? তিনি হলেন আমাদের সকলের প্রিয় রাইমা সেন। অভিনয় যেমন রক্তে আছে, তেমন শরীরে গ্ল্যামার ও কিন্তু রক্তেই আছে, এমনটা বলাই যেতে পারে। সুচিত্রা সেন বা মুনমুন সেন সবাই ছিলেন গ্ল্যামারাস মহিলা। তাদের বংশধর হয়ে রাইমা গ্লেমারাস হবেন এটাই তো স্বাভাবিক। তবে শুধুমাত্র জন্মগত সূত্রে পাওয়া গ্ল্যামার থাকলেই হয় না, তাকে ধরেও রাখতে হয়। গ্ল্যামারকে ধরে রাখার সিক্রেট রাইমা জানেন। তাইতো এই বয়সেও ছোট ছোট অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিচ্ছেন তিনি।

কালো পোশাকে যেন তার শরীরের ওপরে একদম মিশিয়ে রয়েছে খুব সুন্দর। তাই পোশাকে আবারও তিনি সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন, আর যা দেখে তার পুরুষ ভক্তরা কিন্তু রীতি মতন কাবু হয়ে গেছে, তবে এর আগেও আমরা রাইমা সেনকে দেখেছি অনেকবারই তিনি বেশ খোলামেলা পোশাকে সকলের সামনে হাজির হয়েছে। হবে নাইবা কেন তার মা এবং দিদা কেও কিন্তু আমরা একসময় বেশ খোলামেলা পোশাকে দেখেছিলাম।

খোলামেলা পোশাকে থাকবেন এটাই তো স্বাভাবিক তবে রাইমা এবং রিয়া দুজনেই কিন্তু অনেক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন, তবে আপনি যদি রাইমার অসাধারণ ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় গিয়ে একবার দেখে আসতে পারেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক