Advertisements

Srabanti Chatterjee: ছেলে লিভ-ইন করলে আপত্তি নেই: শ্রাবন্তী চ্যাটার্জী

Avatar

Nilanjana Pande

Follow

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) মনে করেন, প্রত্যেকটি মানুষের নিজস্ব পরিচয় রয়েছে। কারোর জন্য নিজেকে বদলাতে চান না শ্রাবন্তী। 2023 সালে একের পর এক প্রোজেক্ট রয়েছে শ্রাবন্তীর হাতে। কেটে গিয়েছে তাঁর কেরিয়ারের খরা। কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-য় অভিনয় করছেন শ্রাবন্তী। তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। সম্প্রতি অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিং শেষ করলেন শ্রাবন্তী ও জিতু। শ্রাবন্তী জানালেন, জিতু যথেষ্ট মজা করতেন ফিল্মের সেটে।

‘আমি আমার মতো’-য় জিতু ও শ্রাবন্তীর লিভ-ইন রিলেশনশিপ দেখানো হবে। শ্রাবন্তীর পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee) ওরফে ঝিনুক যদি কখনও লিভ-ইন সম্পর্কের দাবি নিয়ে তাঁর মায়ের কাছে আসেন, শ্রাবন্তী তা মেনে নেবেন বলে জানালেন। তাঁর মতে, যদি কেউ লিভ-ইনে ভালো থাকেন, তাহলে তাঁর তা করা উচিত। বর্ষাকালের পর থেকে পুরুলিয়া ও বীরভূমের লাল মাটির অঞ্চলে শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। ‘দেবী চৌধুরানী’-র জন্য তাঁর ফিটনেস বাড়াতে হয়েছে বলে জানালেন শ্রাবন্তী।

অগস্টের পরিবর্তে নভেম্বর মাস থেকে ‘দেবী চৌধুরানী’-র শুটিং শুরু হওয়ার কথা। ফলে শ্রাবন্তীও হাতে বেশ কিছুটা সময় পেয়ে গিয়েছেন। প্রফুল্লর চরিত্রের জন্য তিনি নিজেকে মানসিক ভাবে প্রস্তুত করছেন বলে জানালেন শ্রাবন্তী। তিনি জানালেন, এই ফিল্মের জন্য তাঁকে কালারিয়াপাট্টু, হর্স রাইডিং, তীর-ধনুক চালানো শিখতে হবে।

সফলতা ও অসফলতা সমার্থক বলে মনে করেন শ্রাবন্তী। তাঁর জীবনে এসেছে চড়াই-উতরাই। তবে কখনও ইতিবাচক মনোভাব থেকে দূরে থাকতে চান না শ্রাবন্তী।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow