whatsapp channel

Soumitrisha Kundu: কোন কারণে ‘মিঠাই’ থেকে সরে যেতে বাধ্য হচ্ছেন সৌমিতৃষা কুন্ডু!

বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল 'মিঠাই'। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত 'মিঠাই'। ঘরে ঘরে তখন এই ধারাবাহিক নিয়ে চর্চা হত। প্রথম ৫০ পর্বের বাজিমাত করেছিল এই ধারাবাহিক।…

Avatar

Debaprasad Mukherjee

বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত ‘মিঠাই’। ঘরে ঘরে তখন এই ধারাবাহিক নিয়ে চর্চা হত। প্রথম ৫০ পর্বের বাজিমাত করেছিল এই ধারাবাহিক। এক্কেবারে টিআরপি তালিকার সিংহাসন দখল করেছিল সেটি। তবে সময়ের সঙ্গে কমে জনপ্রিয়তা। শেষমেষ ধারাবাহিক বন্ধের গুঞ্জন শুরু হয় গত ডিসেম্বরে। তারপর প্লট বদলে ফের কিছুটা ট্র্যাকে ফেরে এই ধারাবাহিক। কিন্তু এবার হয়তো বিদায়ের পালা। কারণ এই মাসেই শেষ হতে পারে জি-বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক।

দু’বছর ধরে টিভি পর্দায় চলছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। বর্তমানে বাংলা টিভি পর্দায় চলা সবথেকে পুরানো ধারাবাহিক এটি। শুরুর দিকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিক। মিঠাই-এর চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) অভিনয় ব্যাপক মন জয় করেছিল দর্শকদের। বাইরে শুটিং করতে গিয়েও মানুষের ভালোবাসা পেয়েছিল গোটা টিম। কেরিয়ারের শুরু থেকেই লিড-রোলে অভিনয় করছেন তিনি। আর এবার সিরিয়াল শেষ হওয়ার মুখেই সাময়িক বিরতি নিচ্ছেন অভিনেত্রী সৌমিতৃষা। কিন্তু কেন? এবার নিজেই জানিয়ে দিলেন সেটা।

গত সপ্তাহ থেকেই পিঠে যন্ত্রণার সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। দিন যত গড়িয়েছে ততই সেই যন্ত্রণা জাঁকিয়ে ধরেছে তাকে। টানা দাঁড়িয়ে শট দেওয়া, সিঁড়িতে ওঠানামা করা- ফ্লোরের কাজে সবটাই অসহ্যকর হয়ে ওঠেছে তার কাছে। এর আগে এক ভিডিও বার্তায় বিষয়টি জানিয়েছিলেন তিনি। তবে এবার ডাক্তারের পরামর্শে কয়েকদিনের বিশ্রাম নিতেই হবে তাকে। তাই এবার তিনি নিজেই জানিয়ে দিলেন যে, আগামী ১২ দিনের জন্য মিঠাইয়ের সেটে দেখা মিলবে না তাঁর।

সম্প্রতি নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘আমি ১২ দিনের ছুটি নিয়েছি। শীঘ্রই ফিরে আসব! ততদিন মিঠাই দেখতে থাকুন।’ আর তার এই পোস্টে তাকে অনেকেই দ্রুত সেরে ওঠার জন্য বলেছেন, আবার অনেকেই বলেছেন যে তাকে মিস করবেন। তবে তার ছুটি পাওয়া মোটেই কিন্তু সহজ নয়, কারণ এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় তাকে। তাই কেন্দ্রীয় চরিত্র ছাড়া এতগুলো দিন ম্যানেজ করতে সমস্যার মুখোমুখি হতে হয় নির্মাতাদের। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “ছুটি দেওয়ার জন্য ওদের প্রিপারেশন নিতে হবে। হুট করে তো আর ওরা সেটা করতে পারবে না। তবে নিঃসন্দেহে ওরা আমাকে ছুটি দেবে।”

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা