Hoop PlusTollywood

Sean Banerjee: নেগেটিভ চরিত্রে বলিউডে পা রাখছেন অভিনেতা শন বন্দোপাধ্যায়

‘আমি সিরাজের বেগম’ থেকে শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) আপাতত যাত্রা করছেন বলিউডের উদ্দেশ্যে। বলিউডের মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন শন। এদিন ফিল্মের পোস্টার লঞ্চের দিন মাকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শন।

ফিল্মের নাম ‘অন্তর্দৃষ্টি’। হিন্দি ভাষায় তৈরি হবে এই ফিল্ম। শন ছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), ইন্দ্রজিৎ চক্রবর্তী (Indrajit Chakraborty), রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) প্রমুখ। ‘অন্তর্দৃষ্টি’ ফিল্মটি পরিচালনা করছেন বলিউডের নামী সিনেমাটোগ্রাফার কবীর লাল (Kabir Lal)। ‘এখানে আকাশ নীল’, ‘আমি সিরাজের বেগম’, ‘মন ফাগুন’-এর মাধ্যমে তুমুল জনপ্রিয় শন। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ারের সংখ্যা কম নয়।

কিন্তু এই জনপ্রিয়তার প্রভাব তাঁর বলিউড কেরিয়ারে পড়বে কিনা, তা নিয়ে এখনই কোনও চিন্তা করছেন না শন। তবে তিনি মনে করেন, তাঁর অভিনয় যাঁরা পছন্দ করেন, তাঁরা নিরাশ হবেন না। শন জানালেন, ‘অন্তর্দৃষ্টি’-তে তাঁর চরিত্র নেগেটিভ। চরিত্রে রয়েছে বিভিন্ন শেড। এই ফিল্মের শুটিং হয়েছে দেরাদুনে। কাকতালীয় ভাবে একসময় শন পড়েছেন নৈনিতালের স্কুলে। কিন্তু শুটিংয়ের টাইট শিডিউলের জন্য নিজের স্কুলে একবার যাওয়ার সময় পাননি তিনি।

‘অন্তর্দৃষ্টি’-তে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা। তিনিই শনের নাম পরিচালকের কাছে প্রস্তাব করেছিলেন। শন এই মুহূর্তে সিরিয়ালে অভিনয় করছেন। ফলে প্রথম দিকে ডেট নিয়ে সমস্যা হলেও ঋতুপর্ণা, শনকে বুঝিয়েছিলেন, ফিল্মটি তাঁর কেরিয়ারে যথেষ্ট গুরুত্বপূর্ণ। ‘অন্তর্দৃষ্টি’-র প্রযোজনা করছেন তাপসী পন্নু (Tapasee Pannu)। 2010 সালে মুক্তিপ্রাপ্ত স্প্যানিশ ফিল্ম ‘জুলিয়া’স আই’-এর হিন্দি রিমেক ‘অন্তর্দৃষ্টি’।

whatsapp logo