whatsapp channel

Dev: আমার বিয়ে হয়ে গিয়েছে: দেব

বর্তমানে দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ব্যস্ত ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর পোস্ট প্রোডাকশন নিয়ে। শেষ হয়ে গিয়েছে ফিল্মের শুটিং। বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত এই ফিল্মে ব্যোমকেশের চরিত্রে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ব্যস্ত ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর পোস্ট প্রোডাকশন নিয়ে। শেষ হয়ে গিয়েছে ফিল্মের শুটিং। বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত এই ফিল্মে ব্যোমকেশের চরিত্রে রয়েছেন দেব। রুক্মিণী অভিনয় করছেন সত্যবতীর চরিত্রে। ফিল্মে সত্যবতী অন্তঃসত্ত্বা। তবে বাস্তবে দেব ও রুক্মিণীর সম্পর্কের বয়স কম নয়। কিন্তু এখনও অবধি তাঁদেদ বিয়ের কোনো প্ল্যান নেই। অথচ সাম্প্রতিক কালে আচমকাই দেব দাবি করেছিলেন, তিনি বিবাহিত।

Advertisements

প্রায় প্রত্যেক মুহূর্তে দেবকে প্রশ্ন করা হয়, তিনি ও রুক্মিণী কবে বিয়ে করছেন! এই প্রশ্নের উত্তরে দেব সকলকে অবাক করে জানিয়েছিলেন, তিনি বিবাহিত। নিজের কাজের সাথেই তাঁর বিয়ে হয়ে গিয়েছে। দেব মনে করেন, নিজেকে প্রতিদিন প্রমাণ করা, দর্শকদের ভালো কাজ উপহার দেওয়ার চেষ্টা করা, কাজ সম্পর্কে নিজেকে আপডেট রাখার জন্য কাজের সাথে বৈবাহিক সম্পর্কের প্রয়োজন। ফলে সেই অর্থে তিনি বিবাহিত। তবে রুক্মিণীর সাথে বিয়ে প্রসঙ্গে দেব জানিয়েছিলেন, তাঁরা আরও একটু সময় নিতে চান। কারণ বর্তমান সময়ে দাঁড়িয়ে দেব ও রুক্মিণীর মনে হয়, বিবাহ বিচ্ছেদ ও ব্রেক-আপের সংখ্যা যথেষ্ট বেড়ে গিয়েছে।

Advertisements

কিন্তু সাতপাকে বাঁধা না পড়েও যথেষ্ট ভালো রয়েছেন এই জুটি। কিছুদিন আগেও শুটিংয়ের ফাঁকে মালদ্বীপ ঘুরে এসেছেন দেব ও রুক্মিণী। এমনকি হিরণ (Hiran) তাঁদের নিয়ে কটাক্ষ করলে রুক্মিণীর সম্মান রক্ষা করতে রুখে দাঁড়িয়েছিলেন দেব।

Advertisements

ইতিমধ্যেই ব্যোমকেশ ও সত্যবতীর চরিত্রে ভাইরাল হয়েছে দেব ও রুক্মিণীর লুক। সব ঠিকঠাক থাকলে আগামী 11 ই অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Advertisements