Hoop PlusTollywood

Mimi Chakraborty: বড়দিনের মধ্যরাতে সাহসী পোশাকে হাজির মিমি! না দেখলে চরম মিস

বাঙালির বর্ষবরণ ভরপুর গ্রীষ্মে হলেও শীতের বর্ষবরণেও মেতে ওঠে সকলে। তবে একদিন নয়, ইংরেজি নববর্ষ পালিত হয় এক সপ্তাহ জুড়ে, যার শুরুটা হয় বড়দিন থেকেই। একদিকে যেমন ভিড় জমে মধ্যরাতের পার্ক স্ট্রিটে, অন্যদিকে বাড়িতে বাড়িতে দেখা যায় আলোর ঝলকানি, জিঙ্গল বেলের শব্দ, কেকের গন্ধ, আর লালের সমাবেশ। বড়দিনের সঙ্গে লাল রংয়ের সম্পর্কটা অদ্ভুত। সন্তাক্লজ লাল রংয়ের পোশাক পরেন। সেই কারণেই বড়দিন মানেই লাল পোশাকের বাহার। আর এবার এই শীতের বড়দিনে উষ্ণ অবতারে লালপরী হয়ে ধরা দিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

মিমি চক্রবর্তী। টলিউডের নতুন প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম একটি নাম। একাধারে তিনি যেমন অভিনয়ে পটু, তেমনই আবার সফল এক রাজনীতিবিদ। তবে এই দুইয়ের মাঝে মিমি ছুঁয়ে থাকেন ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। এবার উষ্ণ ক্রিসমাস লুকে ধরা দিলেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি ও একটি ভিডিও পোস্ট করেছেন মিমি। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে ডিপ নেক থাইস্লিট স্লিভলেস টকটকে লাল গাউনে। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে লাল লিপস্টিক। কানে স্টাইলিশ প্ল্যাটিনাম দুল, হাতে প্ল্যাটিনাম ব্রেসলেট। আর এই লুকে পরতে পরতে ধরা পড়েছে মিমির আবেদনময়ী অভিব্যক্তি। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি কি শুনতে পাচ্ছি এই মরশুমের লালের জোয়ার?’

অভিনেত্রীর এই পোস্টে বয়ে গেছে ভক্তদের মুগ্ধতার বন্যা। মিমির উষ্ণতার সাগরে ডুবেছে শীতের শহর। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। পোস্টে মন্তব্য করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও (Srabanti Chatterjee)। তিনি লিখেছেন, ‘উষ্ণ লাল’। মিমিও লাল লভ ইমোজি দিয়ে করেছেন রিপ্লাই। প্রশংসা করেছেন নুসরত জাহানও (Nusrat Jahan)। এছাড়াও হাজারো মন্তব্য উঠে এসেছে অনুরাগীদের তরফে। একজন লিখেছেন, ‘আপনাকে অতীব সুন্দরী লাগছে’; কেউ লিখেছেন, ‘টলিউডের রানী আপনি’; কেউ আবার মজা করে লিখেছেন, ‘এবার বিয়েটা করুন, বয়স তো কম হল না’।

প্রসঙ্গত, বরাবর খোলামেলা অবতারে ভক্তদের ধরা দিতে পছন্দ করেন মিমি। কখনো শাড়ি, কখনো আবার ওয়েস্টার্ন ড্রেসে নিজের ‘বোল্ডনেস’ ভক্তদের সামনে মেলে ধরেন অভিনেত্রী। এই নিয়ে সম্প্রতি তৈরি হয়েছিল বিতর্কও। এক অনুরাগী উরফি জাভেদের (Urfi Javed) সঙ্গেও তার তুলনা টেনেছিলেন। যদিও এসব নিয়ে বেশি মাথা ঘামান না অভিনেত্রী। তিনি থাকেন নিজের মতোই।

Related Articles