whatsapp channel

ছবিতে থাকা ছোট্ট মেয়েটি আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, চিনতে পারছেন ইনি কে!

করোনা অতিমারী যেন পৃথিবীকে দ্রুত বদলে দিয়েছে। সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে। সেলিব্রিটিরাও সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল হয়ে উঠেছেন। কর্মজীবনও অন্তর্জালে নিবদ্ধ হয়ে গিয়েছে। তবে দ্রুতগামী জীবনে…

Avatar

Nilanjana Pande

করোনা অতিমারী যেন পৃথিবীকে দ্রুত বদলে দিয়েছে। সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে। সেলিব্রিটিরাও সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল হয়ে উঠেছেন। কর্মজীবনও অন্তর্জালে নিবদ্ধ হয়ে গিয়েছে। তবে দ্রুতগামী জীবনে নাইন্টিজ কিডজ-রা কিন্তু ভুলতে পারেন না তাঁদের শৈশব যখন সোশ্যাল মিডিয়া ছিল না। কিন্তু ছিল সামাজিকতা, লোক-লৌকিকতা। পরিবর্তিত সময়ে দাঁড়িয়ে নস্টালজিক হয়ে উঠেন তাঁরা। বর্তমানে ‘তমন্নাস্পিকস’-এরও একই পরিস্থিতি। তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)-র ইন্সটাগ্রাম প্রোফাইল এটি। সম্প্রতি সমুদ্রের ঢেউয়ে ভেসে আবারও তিনি ফিরে গেলেন ছোটবেলার দিনগুলিতে।

8 ই জুন, বৃহস্পতিবার তমন্না ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি ছবি ও একটি রিল। ছবিটি তাঁর মেয়েবেলার। ছবিতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে মঞ্চে নাচ করছেন তমন্না। তাঁর পরনে সাদা রঙের স্লিভলেস গাউন। চুলে বাঁধা পনিটেল। পনিটেলের আশে-পাশে লাগানো রয়েছে স্টোন স্টাডেড ক্লিপ। ঠোঁট রাঙানো গোলাপি লিপস্টিকে। এর পরেই একটি ভিডিওয় তমন্নাকে দেখা যাচ্ছে একটি মকটেলের কাপ হাতে নিয়ে সমুদ্রের ঢেউয়ের সাথে তাল মিলিয়ে নাচতে। তাঁর পরনে রয়েছে সাদা রঙের শার্ট ও নীল ডেনিম শর্টস। স্লিং ব্যাগ নিয়েছেন তমন্না। চোখে রয়েছে হালকা কাজল ও ঠোঁটে লিপ বাম। বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে সি-বিচে হালকা নেচেছেন তমন্না। তাঁর পায়ের পাতা ছুঁয়ে যাচ্ছে সমুদ্রের ঢেউ।

ছবি ও ভিডিওটি শেয়ার করে তমন্না লিখেছেন, তাঁর শৈশবের ছবি অভিনেত্রীকে মনে করিয়ে দেয়, ছোটবেলা থেকেই প্রিয় গানের সাথে নাচ তাঁর মন ভালো করে দেওয়ার ওষুধ। পাশাপাশি এই পোস্টটি ছিল অবশ্যই তমন্নার প্রোমোশনাল পোস্ট। তাঁর নতুন ওয়েব সিরিজ ‘জি করদা’-র প্রোমোশন করেছেন তমন্না। এই পোস্টের ব্যাকগ্রাউন্ডে তিনি ব্যবহার করেছেন ওয়েব সিরিজটির টাইটেল সং। অ্যামাজন প্রাইম ভিডিওয় আগামী 15 ই জুন থেকে স্ট্রিম হতে চলেছে ‘জি করদা’।

 

View this post on Instagram

 

A post shared by Suhail N (@suhailnayyar)

অপরদিকে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে তমন্না ও বিজয় বর্মা (Vijay Varma) অভিনীত ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ টু’-এর ট্রেলার। বহু প্রতীক্ষার পর অবশেষে নেটফ্লিক্সে আসতে চলেছে ‘লাস্ট স্টোরিজ টু’। এই ওয়েব সিরিজে তমন্না ও বিজয় ছাড়াও দেখা যাবে কাজল (Kajol), নীনা গুপ্তা (Neena Gupta)-কে।

whatsapp logo