whatsapp channel
Bengali SerialHoop Plus

চেহারা ও পোশাক নিয়ে কটাক্ষ করেন রিমঝিম, কেঁদে ফেলেছিলেন সঙ্ঘশ্রী

বডি শেমিংয়ের শুরু সমাজের প্রারম্ভিক কাল থেকেই। মেয়েরা একটু মোটা হলেই তাঁকে কুকথা শোনানো হয়। অধিকাংশ ক্ষেত্রেই তা শোনান অন্যান্য মেয়েরা। অভিনেত্রী সঙ্ঘশ্রী সিংহ (sanghashree sinha)-ও বডি শেমিংয়ের শিকার হয়েছেন। এবার তা নিয়ে মুখ খুললেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল শেয়ার করেছেন সঙ্ঘশ্রী। রিলটিতে সঙ্ঘশ্রীকে দেখা গেছে বিখ্যাত ফিল্ম ‘মিস্টার ইন্ডিয়া’-র গান ‘হাওয়া হাওয়াই’-এর সাথে নাচ করতে। সঙ্ঘশ্রী ভিডিওটি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা সঙ্ঘশ্রীর নাচের প্রশংসা করতে শুরু করেছেন। এই ঘটনায় যথেষ্ট আনন্দিত সঙ্ঘশ্রী জানিয়েছেন, মেয়েরা মোটা হলে তাঁরা নাচলে তাঁদের ট্রোল করা হয়। কিন্তু তিনি তাঁর নাচের জন্য প্রশংসিত হয়ে অত্যন্ত সম্মানিত বোধ করছেন। এমনকি তাঁর নাচের প্রশংসা করেছেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। সঙ্ঘশ্রী শ্রীলেখার কথা প্রসঙ্গে বলেছেন, শ্রীলেখা শিক্ষিত এবং মানুষ হিসাবেও ভালো বলেই তাঁর সাথে কথা বলতে সঙ্ঘশ্রীরও ভালো লাগে।

কিছুদিন আগেই শ্রীলেখাকে কটাক্ষ করেছেন রিমঝিম মিত্র (Rimjhim mitra)। সঙ্ঘশ্রী বললেন, সহকারী পরিচালক থাকাকালীন নিজের পছন্দের একটি কালো পোশাক পরে পার্টিতে গিয়েছিলেন সঙ্ঘশ্রী। রিমঝিমের সঙ্গে সঙ্ঘশ্রীর বহু বছরের আলাপ। কিন্তু সেদিন ওই পার্টিতে রিমঝিম তাঁর ওজন ও ড্রেস সেন্স অত্যন্ত কদর্য ভাবে কথা বলেছিলেন। ফলে সেদিন কেঁদে ফেলেছিলেন সঙ্ঘশ্রী। এমনকি ‘লে ছক্কা’ ফিল্মে কাজ করার পর একটি ডান্স রিয়েলিটি শোয়ে ডাক পেলেও রিমঝিম ও আরও কয়েকজন ব্যক্তির জন্য ওই ডান্স রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করতে পারেননি সঙ্ঘশ্রী। নতুন অভিনেত্রী সঙ্ঘশ্রীর নামডাক ছিল না বলে সেদিন তাঁর সঙ্গে কাজ করতে চাননি রিমঝিমরা।

মালদহের মেয়ে সঙ্ঘশ্রী ইন্ডাস্ট্রিতে কাজ করতে এসে বারবার সহকর্মীদের খারাপ ব্যবহার পেলেও থেমে যাননি তিনি। এই মুহূর্তে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত ধারাবাহিক ‘ফেলনা’-য় অভিনয় করে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন সঙ্ঘশ্রী। তিনি নিজেও ভালো কাজ করতে পেরে খুশি। সহ-অভিনেত্রী হিয়া দে (Hiya dey) সঙ্ঘশ্রীকে রিল ভিডিও বানাতে শিখিয়েছেন। রিল ভিডিও ভাইরাল হওয়ার সাফল্যে উচ্ছ্বসিত সঙ্ঘশ্রী বলেছেন, এবার থেকে মাঝে মাঝেই রিল ভিডিও বানিয়ে শেয়ার করবেন নেট দুনিয়ায়।

whatsapp logo