whatsapp channel

Raj-Sherlyn: ‘কখনো ভাবিনি শিল্পার স্বামী রাজ কুন্দ্রা এমনটা করবে’, বিস্ফোরক শার্লিন

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। রাজকে 7 ই অগস্ট অবধি জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রথম পর্ণোগ্রাফি তৈরির অভিযোগ এনেছিলেন…

Avatar

HoopHaap Digital Media

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। রাজকে 7 ই অগস্ট অবধি জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রথম পর্ণোগ্রাফি তৈরির অভিযোগ এনেছিলেন শার্লিন চোপড়া (sherlyn chopra)। চলতি বছরের মার্চ মাসে মুম্বই পুলিশের হাতে সমস্ত তথ্যপ্রমাণ তুলে দিয়েছিলেন শার্লিন। এবার শার্লিনকে রাজ কুন্দ্রা কান্ডে জিজ্ঞাসাবাদ করল মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

এর মধ্যেই মুম্বই পুলিশের হাতে উঠে এসেছে রাজের কোম্পানি ‘আর্মসপ্রাইম’-এর তথ্য। ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’-এর আগে আর্মসপ্রাইমের মাধ্যমে পর্ণোগ্রাফি কন্টেন্ট বানাতেন রাজ। শার্লিন জানিয়েছেন, তাঁকে জিজ্ঞাসা করা হয়েছে ‘আর্মসপ্রাইম’-এর সঙ্গে তাঁর কতদিনের চুক্তি ছিল! কারণ আর্মসপ্রাইমের প্রযোজনায় তিরিশটি পর্ণোগ্রাফিক প্রজেক্টে কাজ করেছেন শার্লিন। কিন্তু শার্লিনকে ক্রসচেক করার জন্য তদন্তকারী অফিসাররা তাঁকে আবারও জিজ্ঞাসা করেছেন, তিনি আর্মসপ্রাইমের প্রযোজনায় এখনও অবধি মোট কয়টি ফিল্মে কাজ করেছেন! শার্লিনকে জিজ্ঞাসা করা হয়েছে আর্মসপ্রাইমের টার্মস অ্যান্ড কন্ডিশনস-এর ব্যাপারেও। শার্লিনের কাছে জানতে চাওয়া হয়েছে, তাঁর পর্ণোগ্রাফিক কন্টেন্টের শুটিংয়ের সময় সেই স্থানে কে বা কারা উপস্থিত থাকতেন!

এছাড়াও রাজ কুন্দ্রার সঙ্গে শার্লিনের সম্পর্কের ব্যাপারে জানতে চেয়েছেন তদন্তকারী অফিসাররা। তাঁরা শার্লিনকে জিজ্ঞাসা করেছেন, শার্লিন রাজের অন্যান্য কোম্পানির ব্যাপারে জানতেন কিনা! শার্লিন মিডিয়ায় জানিয়েছেন, অন্যান্য শিল্পীদের মতো তিনিও পর্ণোগ্রাফি র‍্যাকেটের ভিকটিম। কখনো ভাবেননি শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা এমনটা করবেন। ফলে তাঁর মতো সকলের জন্য ন‍্যায়বিচার চান শার্লিন। এর আগে পুনম পান্ডে (punam pandey) শিল্পা শেঠি (Shilpa shetty)-র পক্ষে কথা বললেও শার্লিন দাবি করেছেন, শিল্পা রাজের কর্মকান্ড সম্পর্কে সবকিছুই জানতেন। এমনকি রাখি সাওয়ান্ত (Rakhi sawant) প্রসঙ্গে শার্লিন বলেছেন, রাখিও রাজ ও শিল্পার পর্ণোগ্রাফি র‍্যাকেট সম্পর্কে সব কিছু জানেন। তাই তাঁরও এই ব্যাপারে এগিয়ে এসে মুম্বই পুলিশের সঙ্গে সহযোগিতা করা উচিত।

রাজ কুন্দ্রা গ্রেফতারির পর শিল্পা দাবি করেছিলেন, তাঁর স্বামী এরোটিকা বানাতেন, পর্ণোগ্রাফি নয়। পরবর্তীকালে মুম্বই পুলিশের জেরার সামনে ভেঙে পড়ে শিল্পা জানিয়েছেন, তিনি হটশটস অ্যাপ সম্পর্কে কিছুই জানতেন না। কিন্তু ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ থেকে শিল্পার হঠাৎই পদত্যাগের তথ্য পুলিশের হাতে এসেছে। ফলে মুম্বই পুলিশ এখনও শিল্পাকে ক্লিনচিট দেয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Avatar