Bengali SerialHoop Plus

পরনে শাখা-পলা গলায় মঙ্গলসূত্র, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ছবি দিলেন টেলি অভিনেত্রী মধুবনী

সম্প্রতি অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনী ফটো শেয়ার করলেন। ছবিতে রাজার সামনে রয়েছে ক্যারম বোর্ড। মধুবনী হাতে পরে রয়েছেন শাঁখা-পলা ও গলায় মঙ্গলসূত্র। রাজা ও মধুবনী ইন্সটাগ্রামে এই ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে বলেছেন, তাঁরা কারোর জন্য অপেক্ষা করছেন। মধুবনী ও রাজা সবার আশীর্বাদ ও ভালবাসা চেয়েছেন। মধুবনী ও রাজার এই ছবিটি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন, তাহলে কি মধুবনী মা হতে চলেছেন? অনেকেই রাজাকে কমেন্ট করে রাজা ও মধুবনীকে সন্তান নিতে বলেছেন।

রাজা ও মধুবনীর পরিচয় স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ভালোবাসা ড্ ডট কম’ -এর সেটে। তাঁদের অভিনীত ওম-তোড়ার অনস্ক্রিন জুটির প্রেম ক্রমশ অফস্ক্রিন সম্পর্কে পরিণত হয়। কিছুদিন আগে রাজা ও মধুবনীর বিয়ে হয়। তবে এই বিয়েতে টেলি টাউনের কোনো সেলিব্রিটিকে দেখা যায়নি।

এই মুহূর্তে রাজা গোস্বামী জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’-তে অভিনয় করছেন। তাঁর অভিনয় দর্শকদের কাছে প্রশংসনীয় হয়েছে। মহিলাদের মধ্যে রাজার যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। মধুবনীর হাতে সিরিয়ালের কাজ না থাকলেও তিনি এই মুহূর্তে ব্যস্ত তাঁর বিউটি পার্লার নিয়ে। সম্প্রতি উত্তর কোলকাতার আহিরিটোলায় মধুবনী তাঁর বিউটি পার্লার ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ খুলেছেন। তবে করোনা অতিমারীর কারণে মধুবনীর বিউটি পার্লারের ব্যবসা জমে উঠতে সময় লাগছে।

 

View this post on Instagram

 

Waiting for u… #blessings #happiness #love #gratitude

A post shared by Raja Goswami (@raja.goswami007) on

Related Articles