whatsapp channel

আমের আঁটি চেটেপুটে খাচ্ছেন মিমি, প্রিয় ফলটি এভাবেই খান অভিনেত্রী! রইল ভিডিও

গরম কাল মানেই শুধু রোদ ঘামের প্যাচপ্যাচে অত্যাচার নয়। গরম কাল আসার অনেকগুলো ইতিবাচক দিকও আছে। গ্রীষ্মের সেরা ফল হল আম। বাজারে গেলেই হয় হিমসাগর, নয়তো ল্যাংড়া, নয়তো চৌসা বিভিন্ন…

Avatar

HoopHaap Digital Media

গরম কাল মানেই শুধু রোদ ঘামের প্যাচপ্যাচে অত্যাচার নয়। গরম কাল আসার অনেকগুলো ইতিবাচক দিকও আছে। গ্রীষ্মের সেরা ফল হল আম। বাজারে গেলেই হয় হিমসাগর, নয়তো ল্যাংড়া, নয়তো চৌসা বিভিন্ন ধরনের আম পাওয়া যায়। আর আম খাওয়ায় পদ্ধতিও অনেক আছে। কেউ দুধ আম খায়, কেউ মুড়ি আম, কেউ রুটি আম, আবার কেউ কেউ শুধু শুধুই আম সাবাড় করে দেন।

এবারে এক প্লেট আম চেটেপুটে সাফ করে দিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। ক্যালরি, ডায়েট সব ভুলে দু হাত দিয়ে আম খাচ্ছেন গ্ল্যামারাস অভিনেত্রী মিমি চক্রবর্তী। দেখুন মিমির আম বাসনা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

গ্ল্যামারাস, হট, স্লিম সুন্দরী অভিনেত্রী হয়েছেন তো কি হয়েছে? সেও আমার আপনার মতন ঘরের মেয়ে। আর সেই জন্যেই এই গরমে মন ভরে আমের শেষ সময়ের আনন্দ উপভোগ করছেন অভিনেত্রী।

এদিন অর্থাৎ রবিবার সকলেই একটি ভিডিও পোস্ট করেছেন মিমি। যেখানে তাকে দেখা গিয়েছে সুন্দর করে আটপৌড়ে লাল পাড় সাদা শাড়ি পরতে, সামনে এক প্লেট আম। মন দিয়ে আম খাচ্ছেন তিনি। ক্যাপশনে দিয়েছেন তাঁরই সিনেমার একটি গান, ‘‌ঠিক এমন এইভাবে, আই হ্যাভ আম’‌। মিমি ভিডিওতে আম খেতে খেতে জানিয়েছেন যে জানি না সবাই কী করে এত সুন্দর করে আম খায়, আম খেতে হয় আঁটি নিয়ে। ভিডিওর শেষে মিমি লিখেছেন, ‘‌আম খাও সব ভুল যাও’‌।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media