BollywoodHoop Plus

Urfi Javed: দুটো হাত ঘোরাফেরা করছে উর্ফির বুকে, ভয়ে সিঁটিয়ে গিয়েছেন অভিনেত্রী!

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় অন্যতম সেনসেশন হলেন উর্ফি জাভেদ। তার পোশাক পরিচ্ছদ, স্টাইল এখন ট্রেন্ডিং। তিনি যাই করছেন তাই ভাইরাল হয়ে চলছে সোশ্যাল মিডিয়ায়। কখনো কাচের পোশাক দিয়ে নিজেকে সাজিয়ে নিচ্ছেন, কখনো নিম্নাঙ্গে ফিনফিনে কাপড় জড়িয়ে উষ্ণতা ছড়াচ্ছেন, তো কখনো সেফটি পিন দিয়ে কেশ সাজাচ্ছেন। সবমিলিয়ে উর্ফি (Urfi Javed)এখন অন্যান্য ফ্যাশন ডিজাইনারদের ঈর্ষার কারণ।

সোশ্যাল মিডিয়ায় ছবি, ভিডিও দিতে দিতেই রাতারাতি স্টার হয়ে গেলেন উর্ফি। এখনও পর্যন্ত কোনো পরিচালকের থেকে সিনেমায় কাজ করার ডাক আসেনি ঠিকই, কিন্তু তাতে কি? কোনো কিছুকেই পাত্তা দেন না উর্ফি। মুম্বাইয়ের পাপারাজ্জিদের নিয়ে হিট উর্ফি জাভেদ।

সম্প্রতি, একটি হোটেলের বাইরে ফটোশ্যুট করছিলেন তিনি। তার পরনে ছিল ছোট্ট টপ। ওহ্ টপ বললে ভুল হবে, ছিল দুটো সিলভার কালারের হাত। মনে হচ্ছে কেউ যেন জোর করে হাত দিয়ে বক্ষ যুগল চেপে রেখেছেন। নিম্নে রয়েছে কালো চাপা স্কার্ট। ওর টপটি এতটাই ক্রিয়েটিভ যে কমেন্ট বক্সে অনেকেই প্রশংসা ছুঁড়েছেন। সোশ্যাল মিডিয়ার হাত ধরে যেমন তিনি সমালোচনার শিকার হন, তেমনই তার পোশাক ও সাহসের তারিফ অনেকেই করেন।

যেই না হোটেলের বাইরে দাড়িয়েছেন অমনি একটা পুঁচকে ইদুর উর্ফি’র পায়ের কাছে ল্যাত খেয়ে পড়ে। পাপারাজ্জিরা ভয় দেখালে উল্টে উর্ফি বলেন আমিও কি ইদুরটা তুলে তোমাদের গায়ে ছেড়ে দেব? দেখুন উর্ফির রসিকতার ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo