Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সাদা ট্রাউজার পরে প্রকৃতির কোলে নিজেকে সঁপে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যেকোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ, শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট। এটা তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন।তাকে দেখা যাচ্ছে একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি।

আর কখনো দেখা যাচ্ছে, হাতে লাঠি নিয়ে যোগাসন করছেন তিনি। আবার কখনো শ্রাবন্তীর হাতের পাতার উপর ব্যালান্স করে রাখা রয়েছে টেনিস বল। ওই বলটি একটুও না নড়িয়ে এক হাতের ফাঁক দিয়ে পুরো শরীর গলিয়ে ফেলছেন। তবে ভুলেও কিন্তু বাড়িতে একা একা এগুলো প্র্যাকটিস করতে যাবেন না, কোন রকম ট্রেনার ছাড়া এগুলো করলে শরীরের কোন অংশে লেগে যেতে পারে।

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়া একটি ছবি পোস্ট করেছেন। এখানে দেখা যাচ্ছে, তাকে সাদা রঙের একটি ট্রাউজার আর কালো রঙের একটি পোশাক পরেছেন। প্রতিটি ছবিতেই তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে আর এক্ষেত্রেও কিছু অন্যথা হলো না ওপরে অনেক বড় বড় গাছপালা শ্রাবন্তী চট্টোপাধ্যায় মাঝে মধ্যেই কাজের ফাঁকে বেড়াতে চলে যান আর সেখানে গিয়ে তার ভীষণ ভালো লাগে। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ছবিটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক