whatsapp channel

Mithai: ‘মিঠাই’-এর অন্দরে ত্রিকোণ প্রেম! একে অপরের সম্বন্ধে মুখ খুললেন কৌশাম্বী-সৌমিতৃষা

জি বাংলার বিখ্যাত সিরিয়াল ‘মিঠাই’-এ মিঠাই ও সিডের অনস্ক্রিন রসায়ন জমজমাট হলেও শোনা যাচ্ছে, তাঁরা নাকি একে অপরের মুখ দর্শন করছেন না। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মিঠাই ওরফে সৌমিতৃষা…

Avatar

জি বাংলার বিখ্যাত সিরিয়াল ‘মিঠাই’-এ মিঠাই ও সিডের অনস্ক্রিন রসায়ন জমজমাট হলেও শোনা যাচ্ছে, তাঁরা নাকি একে অপরের মুখ দর্শন করছেন না। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মিঠাই ওরফে সৌমিতৃষা (Soumitrisha Kundu) জানিয়েছেন, এটি সম্পূর্ণ গুজব এবং এই ধরনের গুজব রটানো বন্ধ করা উচিত। কিন্তু আদৃত (Adrit Ray)-এর জন্মদিনে সৌমিতৃষার ইন্সটাগ্রাম স্টোরিতে ফুটে উঠেছিল ব্রেক-আপের কাহিনী। এরপর থেকেই অনেকে মনে করছেন, সৌমিতৃষার সাথে ছিল আদৃতের সম্পর্ক। অপরদিকে এটাও শোনা যাচ্ছে, আদৃত নাকি ডেট করছেন তাঁর অনস্ক্রিন দিদিয়া কৌশাম্বী (Koushambi)-কে। কিন্তু এবার সমস্ত রটনা অন্য মাত্রা পেল যখন সৌমিতৃষা ও কৌশাম্বী ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করলেন।

ইদানিং মনোমালিন্য হলেই মানুষ ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করতে শুরু করেন। একই পথে হেঁটেছেন কৌশাম্বী ও সৌমিতৃষা। অথচ একটি সাক্ষাৎকারে কৌশাম্বী বলেছেন, সৌমিতৃষাকে অযথা হেনস্থা করা হচ্ছে গুজব রটিয়ে। তাঁরা সবাই একে অপরের সাথে মিলেমিশে শুটিং করেন। কিন্তু ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করার বিষয় এড়িয়ে গিয়েছেন সৌমিতৃষা ও কৌশাম্বী। তাঁদের মতে, এটি সম্পূর্ণ ব্যক্তিগত বিষয় যা বাইরে আসা উচিত নয়। সৌমিতৃষার জন্মদিনের সময় তাঁদের দুজনকে এক ফ্রেমে দেখা গিয়েছিল।

অপরদিকে আদৃতের মতে, তিনি ও কৌশাম্বী শুধুই ভালো বন্ধু। এমনকি সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীর সাথে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে আদৃত লিখেছেন ‘বেস্ট ফ্রেন্ড’ কথাটি। আদৃত বলেছেন, যাঁরা বাস্তব জীবনে পরজীবি, তাঁরাই কৌশাম্বীর সাথে তাঁর সম্পর্ক নিয়ে গুজব রটাচ্ছেন। এদিকে আদৃতের জন্মদিনের ভাইরাল হওয়া ভিডিওয় ধরা পড়েছে তাঁর সাথে সৌমিতৃষার সম্পর্কের বৈরিতা।

সৌমিতৃষাকে নিজের জন্মদিনের কেক না খাওয়ালেও পরে সহশিল্পীদের অনুরোধে তাঁকে চকোলেট খাইয়ে দেন আদৃত। অনেকে মনে করছেন, ‘মিঠাই’-এর মেকআপ রুমে চলছে ত্রিকোণ প্রেমের সম্পর্ক। হয়তো অদূর ভবিষ্যতে এর প্রভাব পড়তে পারে ‘মিঠাই’-এর টিআরপি-তেও।

whatsapp logo