whatsapp channel

Monali Thakur: স্বামীর সঙ্গে বিচ্ছেদ, বাবার মৃত্যুতেও শেষ দেখা হয়নি, কেমন আছেন মোনালি ঠাকুর!

মোনালি ঠাকুর (Monali Thakur) বর্তমানে মুম্বইয়ে থাকেন। মোনালির বিয়ে হয়েছিল আচমকাই। বিবাহ বিচ্ছেদও সকলের অজান্তে। সুইজারল্যান্ড প্রবাসী মাইক রিখটার (Mike Rikhtar)-কে বিয়ে করেছিলেন মোনালি। বিয়ের রাতেই ফ্লাইটে স্বামীর সাথে ভারত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মোনালি ঠাকুর (Monali Thakur) বর্তমানে মুম্বইয়ে থাকেন। মোনালির বিয়ে হয়েছিল আচমকাই। বিবাহ বিচ্ছেদও সকলের অজান্তে। সুইজারল্যান্ড প্রবাসী মাইক রিখটার (Mike Rikhtar)-কে বিয়ে করেছিলেন মোনালি। বিয়ের রাতেই ফ্লাইটে স্বামীর সাথে ভারত ছেড়ে চলে যান তিনি। সেই সময় মোনালির হাতে প্লে ব্যাকের কাজ ছিল না। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর সাথে রাজনীতির অভিযোগ তুলেছিলেন গায়িকা। একরকম অভিমান ভরেই ভারত ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। সেই সময় সোশ্যাল মিডিয়া দেখে কারও বোঝার উপায় ছিল না মোনালি তাঁর স্বামীর সাথে সুখী নন।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ইন্সটাগ্রাম রিল শেয়ার করতেন মোনালি। রিলে থাকত তাঁর নিজের কন্ঠে গাওয়া গান। তবে গায়িকা হিসাবে নয়, মোনালি আত্মপ্রকাশ করেছিলেন বাংলা ধারাবাহিক ‘আলোকিত এক ইন্দু’-র মাধ্যমে। ধারাবাহিকে যথেষ্ট ভালো অভিনয় করেছিলেন মোনালি। তবে তিনি গায়িকা হতে চেয়েছিলেন। ফলে সর্বভারতীয় স্তরে সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ অংশগ্রহণ করেছিলেন মোনালি। কিন্তু এলিমিনেট হয়ে গিয়েছিলেন সেরা দশ থেকে। মোনালির বাবা শক্তি ঠাকুর (Shakti Thakur) বাংলার বিখ্যাত গায়ক ও অভিনেতা।

Advertisements

কিন্তু কোনোদিনই নিজের প্রভাব খাটাতে পছন্দ করতেন না তিনি। ফলে দুই মেয়ে মেহুলি (Mehuli) ও মোনালির কেরিয়ারকে সমর্থন করলেও শক্তিবাবু কোনোদিনই তাঁদের জন্য কারও কাছে দরবার করেননি। এমনকি একসময় কর্মহীন হয়ে পড়েছিলেন শক্তিবাবু। সেই সময় আর্থিক সমস্যা গ্রাস করেছিল তাঁর পরিবারকে। ‘ইন্ডিয়ান আইডল’-এ অংশগ্রহণের জন্য কলেজ ড্রপ করতে হয়েছিল মোনালিকে। প্লে ব্যাক গায়িকা ও অভিনেত্রী হিসাবে মুম্বইয়ে পরিচয় তৈরি করার পর রাজনীতির প্রকোপে ধীরে ধীরে কর্মহীন হয়ে পড়েছিলেন মোনালি। বিয়ের পর মোনালি সুইজারল্যান্ডে থাকাকালীন প্রয়াত হন শক্তিবাবু। কিন্তু সেই সময় করোনা পরিস্থিতির কারণে বন্ধ ছিল ফ্লাইট।

Advertisements

ফলে বাবাকে শেষ দেখা দেখতে পাননি মোনালি। কিন্তু এরপর তাঁর সাথে মাইকের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। আবারও মুম্বইয়ে ফিরে এসেছেন মোনালি। বিভিন্ন সিঙ্গিং রিয়েলিটি শোয়ে বর্তমানে তাঁকে বিচারকের আসনে দেখা যায়। নিজের মতো করে এগিয়ে চলেছেন মোনালি।

Advertisements

whatsapp logo
Advertisements