BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, পোশাকের ফাঁকে গোপন জিনিস দেখা গেল অঞ্জলি অরোরার

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি বাঘছাল প্রিন্টের টপ পড়েছেন তিনি। টপটির কোনো হাতা নেই, এই টপেতেই তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। অসাধারণ তার স্কিন এবং হেয়ার স্টাইল সব মিলিয়ে তিনি একেবারে সাধারণ ঘরের মেয়ের মতো, খুব একটা মেকআপ করতে তাকে দেখা যায় না। তবে খুব যদি সেই রকম ভারী পোশাক পড়েন, তাহলে সামান্য মেকআপ করেন। না হলে খুব সাদামাটা ভাবেই তিনি ক্যামেরার সামনে আসেন।

অঞ্জলি আরোরা মানে নানান রকম পোস্ট দিয়ে তার সোশ্যাল মিডিয়া পেজটি একেবারে ভর্তি থাকে। তার অনুরাগীর সংখ্যা কিন্তু একেবারেই কম না। তিনি প্রথম সকলের সামনে এসেছিলেন ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে নেচে তখন দেখা গিয়েছিল একটি লাল রঙের নাইট ড্রেস। করেই তিনি ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে নেচে প্রত্যেকের মনে একটা জায়গা করে নিয়েছেন। তারপর আর পেছনদিকে ফিরে তাকাতে হয়নি মডেল এই অভিনেত্রীকে। অল্পবয়সী হলেও তিনি বেশ অনেকের মনেই জায়গা করে নিয়েছেন কম সময়ের মধ্যে।

সম্প্রতি অঞ্জলি আরোরা যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, একটি বাঘছাল প্রিন্টের টপ পড়েছেন, আর তার সঙ্গে পড়েছেন একটি কালো রঙের শর্টকাট। আর ফটোটি শুট করার জন্য নিয়েছেন একটি সাদা রঙের বালিশ, হাত দিয়ে তার ওপর সাপোর্ট দিয়ে আধ শোয়া হয়ে শুয়ে তিনি ছবি শুট করছেন। হাতে একটি চুড়ি দেখা যাচ্ছে। এই জামা কাপড়ের সঙ্গে খুব সুন্দর ভাবে মানানসই হয়েছে তার প্রায় নো মেক আপ লুক।

সোশ্যাল মিডিয়া ছবিটি ছড়িয়ে পড়ার সাথে সাথেই কমেন্টে প্রত্যেকেই অনেক প্রশংসা করেছেন, আর করবেন নাই বা কেন অঞ্জলির এত সুন্দর স্কিন দেখে তো প্রত্যেকেই পাগল হয়ে যাবে। কমেন্ট বক্সে অনেকে আবার আগুনের ইমোজি দিয়েছেন, তার মানে বুঝতে পারছেন যে অঞ্চলের মানুষের মনে কিন্তু আগুন ধরানোর একটা ক্ষমতা আছে। তাই দেরি কেন আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অঞ্জলিকে –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক