whatsapp channel

Subhashree Ganguly: আট মাসেও পুরোদমে চলছে শুটিং, ছেলে না মেয়ে, ঈশ্বরের কাছে কী চাইলেন শুভশ্রী?

মাতৃত্বের আভায় উজ্জ্বল শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মা হওয়ার আনন্দ আগেই একবার অনুভব করেছেন তিনি। প্রথম সন্তান চিরদিনই মনের খুব কাছের। এবার দ্বিতীয় জনকে সাদরে স্বাগত জানানোর পালা। তার অপেক্ষাতেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মাতৃত্বের আভায় উজ্জ্বল শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মা হওয়ার আনন্দ আগেই একবার অনুভব করেছেন তিনি। প্রথম সন্তান চিরদিনই মনের খুব কাছের। এবার দ্বিতীয় জনকে সাদরে স্বাগত জানানোর পালা। তার অপেক্ষাতেই দিন গুনছেন অভিনেত্রী এবং তাঁর গোটা পরিবার। চলতি বছরের শেষেই নাকি আসবে সে, এমনটাই জানিয়েছিলেন শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। দ্বিতীয় সন্তানের জন্মের জন্য আপাতত নিজেকে প্রস্তুত করছেন টলি নায়িকা।

Advertisements

আর পাঁচজন অভিনেত্রী যেখানে কেরিয়ারের চিন্তায় বিয়ে করার আগেও দশবার ভাবেন, সেখানে শুভশ্রী কয়েক বছরের ব্যবধানে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। আবার এমনটাও নয় যে কেরিয়ারের কথা তিনি ভাবছেন না। বর্তমানে টলিউডের এক নম্বর নায়িকাদের মধ্যে একজন শুভশ্রী। সম্প্রতি সিনেমার ধারা বদলে নিজেকে অভিনেত্রী হিসেবে আরো স্পষ্ট ভাবে তুলে ধরেছেন তিনি। আগের বার কেরিয়ারের শীর্ষে থাকার সময়ে প্রথম মা হওয়ার সিদ্ধান্তটা নিয়েছিলেন তিনি। এবারেও সেটাই করেছেন।

Advertisements

Subhashree Ganguly: আট মাসেও পুরোদমে চলছে শুটিং, ছেলে না মেয়ে, ঈশ্বরের কাছে কী চাইলেন শুভশ্রী?

Advertisements

সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ ছবিটির সুযোগ হাতছাড়া হয়েছে শুভশ্রীর দ্বিতীয় প্রেগনেন্সির জন্য। তিনি যদিও কাজটা করতেই চেয়েছিলেন। এখন যেমন শুটিং করে চলেছেন ডান্স বাংলা ডান্সের জন্য। আট মাসের ভরা প্রেগনেন্সিতেও তিনি বাড়িতে বসে থাকার পাত্রী নন। আসলে শুভশ্রীর মতে, প্রেগনেন্সি কোনও রোগ নয় যে তাঁকে বাড়িতে বন্দি হয়ে থাকতে হবে। তবুও সৃজিতের সিদ্ধান্তেই তিনি ছবি থেকে বাদ পড়েন। অন্তঃসত্ত্বা অবস্থায় নায়িকারা কাজ করতে পারবেন না এই মিথটা ভাঙতে চান শুভশ্রী। তবে তিনি সৃজিতের সিদ্ধান্তকে সম্মান করেন বলেই জানিয়েছেন। অভিনেত্রীর কথায়, তাঁর কাছে তাঁর পরিবার সবার আগে।

Advertisements

সদ্য তিন বছর বয়স হয়েছে তাঁর বড় ছেলে ইউভানের। মাকে নাকি বেশ যত্নে রেখেছে সে। এইটুকু বয়সেই অনেক বুঝদার ইউভান, বক্তব্য শুভশ্রীর। অভিনেত্রীর কথায়, ঈশ্বরের কাছে তাঁর একটা ছোট্ট প্রার্থনা। এবারে যেন তিনি কন্যা সন্তানের মা হতে পারেন। দুই ছেলে মেয়ে নিয়ে তাহলে তাঁর সংসারটা পরিপূর্ণতা পাবে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই