whatsapp channel

বছর শেষেও মন খারাপ করা খবর, প্রয়াত জনপ্রিয় কৌতুক অভিনেতা

বিনোদন জগৎ থেকে খারাপ খবর এল ফের। প্রয়াত দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় কৌতুক অভিনেতা বন্দা মণি (Bonda Mani)। গতকাল অর্থাৎ ২৩ ডিসেম্বর রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সংবাদ মাধ্যম…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদন জগৎ থেকে খারাপ খবর এল ফের। প্রয়াত দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় কৌতুক অভিনেতা বন্দা মণি (Bonda Mani)। গতকাল অর্থাৎ ২৩ ডিসেম্বর রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সংবাদ মাধ্যম সূত্রে খবর, কিডনির সমস্যার কারণেই মৃত্যু হয়েছে অভিনেতার। দীর্ঘদিন ধরেই কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। শেষরক্ষা হল না আর। নতুন বছর শুরু হওয়ার আগেই জীবনযুদ্ধ থামল তাঁর। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৬০ বছর।

Advertisements

২৩ ডিসেম্বর, শনিবার চেন্নাইয়ের পোজিচালুরে নিজের বাড়িতেই আচমকা অসুস্থ হয়ে পড়েন বন্দা মণি। জ্ঞান হারিয়ে পড়ে যান তিনি। পরিবা সদস্যরা কালবিলম্ব না করেই তাঁকে নিয়ে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। ক্রোমপেটের সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরীক্ষা নিরীক্ষা করার পর অভিনেতা বন্দা মণিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Advertisements

বছর শেষেও মন খারাপ করা খবর, প্রয়াত জনপ্রিয় কৌতুক অভিনেতা

Advertisements

পোজিচালুরে তাঁর নিজের বাসভবনে নিয়ে আসা হযেছিল মরদেহ। সেখানেই ইন্ডাস্ট্রির অন্যান্য তারকারা এবং অনুরাগীরা শেষ শ্রদ্ধা জানান প্রয়াত অভিনেতাকে। এদিনই ক্রোমপেটের শ্মশানে বিকেল পাঁচটা নাগাদ শেষকৃত্য সময় করা হয় প্রয়াত কৌতুক অভিনেতার। তাঁর স্ত্রী মালতী এবং দুই সন্তান পুত্র ও কন্যা সন্তান রয়েছে।

Advertisements

বন্দা মণি দক্ষিণী ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় নাম। বেশ কিছু তামিল ছবিতে অভিনয় করেছেন তিনি। মূলত কৌতুক অভিনেতা হিসেবেই জনপ্রিয় ছিলেন তিনি। জানা গিয়েছে, গত বছর ২০২২ এর সেপ্টেম্বর মাসে কিডনির সমস্যা ধরা পড়ে বন্দা মণির। জানা যায়, দুটি কিডনিই নষ্ট হয়ে গিয়েছে তাঁর। সে সময়ে একটি ভিডিও ভাইরাল হয়েছিল অভিনেতার। সেই যন্ত্রণাদায়ক ভিডিওটি দেখে তাঁর চিকিৎসার জন্য ১ লক্ষ টাকা দিয়েছিলেন অভিনেতা ধনুষ এবং বিজয় সেতুপতি। কিন্তু শেষরক্ষা করা গেল না কোনো মতেই। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেতারা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই