whatsapp channel

দাম্পত্যে ইতি! সংসার ভাঙতে চলেছেন‌ অভিনেত্রী মাহিয়া মাহি

অঙ্কুশ (ankush hazra)এই মুহূর্তে সবসময়ই খবরের শিরোনামে থাকছেন। তবে এই মুহূর্তে নিজের কর্মকান্ডের জন্য নয়, অঙ্কুশ আবারও খবরের শিরোনামে উঠে এসেছেন, তাঁর একসময়ের নায়িকা মাহিয়া মাহি (Mahiya mahi)-র বিবাহ বিচ্ছেদের…

Avatar

HoopHaap Digital Media

অঙ্কুশ (ankush hazra)এই মুহূর্তে সবসময়ই খবরের শিরোনামে থাকছেন। তবে এই মুহূর্তে নিজের কর্মকান্ডের জন্য নয়, অঙ্কুশ আবারও খবরের শিরোনামে উঠে এসেছেন, তাঁর একসময়ের নায়িকা মাহিয়া মাহি (Mahiya mahi)-র বিবাহ বিচ্ছেদের কারণে।

ঢালিউড অর্থাৎ বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির নামী নায়িকা মাহিয়া

মাহী-র বিবাহ বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কিছুদিন আগেই মাহিয়া ফেসবুকে একটি পোস্ট করে লিখেছিলেন, পৃথিবীর সেরা মানুষটির সঙ্গে এক ছাদের তলায় থাকতে না পারা তাঁর জীবনের অন্যতম ব্যর্থতা। মাহিয়ার এই পোস্টের পরেই তাঁর বিবাহ বিচ্ছেদের খবর সামনে আসে। কিন্তু মাহিয়া তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি-র মধ্যে যেতে রাজি নন। বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গে তিনি জানিয়েছেন, তিনি মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন কারণ তিনি পৃথিবীর সবচেয়ে সেরা পুরুষের থেকে আলাদা হয়ে যাচ্ছেন। ফলে এই মুহূর্তে নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে কিছু বলতে রাজি নন মাহিয়া।

2016 সালের 25 শে মে পারভেজ মাহমুদ আপু (parvez mahmud apu)-র সঙ্গে গাঁঠছড়া বেঁধেছিলেন মাহিয়া। পারভেজ পেশায় ব্যবসায়ী। কিন্তু তাঁদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগেই বিচ্ছেদের পথে হাঁটলেন মাহিয়া ও পারভেজ।

2015 সালে টলিউডে অশোক পতি (ashok pati) পরিচালিত ফিল্ম ‘রোমিও ভার্সেস জুলিয়েট’-এ অভিনয় করেছিলেন মাহিয়া। তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় ছিলেন অঙ্কুশ। এই ফিল্মে মাহিয়ার অভিনয় প্রশংসিত হয়েছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media