Bengali SerialHoop Plus

Hiya Dey: খোলা আকাশের নীচে উদ্দাম নাচ ‘পটল কুমার’ হিয়ার, ধেয়ে এল অশ্লীল কটাক্ষ

গত বছর ১৯ নভেম্বর মুক্তি পায় হিয়া দে অভিনীত বাংলা ছবি ‘নির্ভয়া’। ‘পটল কুমার গানওয়ালা’ থেকে ‘আলো ছায়া’ , এবং ‘ফেলনা’ পরপর তিনটি ধারাবাহিকে অভিনয় করা মেয়ে সুযোগ পায় বড় পর্দায়। ‘নির্ভয়া’ ছিল তার প্রথম সিনেমা। তবে এখনও হিয়া দে ‘পটল’ হিসেবেই পরিচিত।

ধারাবাহিকে হিয়া যেমন পরিচিত মুখ, তেমনই সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়। প্রায় সময় ভিডিও ছবি পোস্ট করেন। এবং প্রায় প্রায় সময় কটূক্তির শিকার হন। কেউ কেউ বলে পটল পেকে গিয়েছে, কেউ বলে বিকিনি পরে ভিডিও করুন। নানান কটূক্তির মধ্যেই হিয়া দে হইচই করে ছবি ও ভিডিও পোস্ট করেন।

সম্প্রতি, একটি ট্রেনডিং ভিডিওতে পটল ওরফে হিয়া একটি ভিডিও বানান। ভিডিও দেখে বোঝা যাচ্ছে ছোট্ট পটল আর পটল নেই। লম্বা হয়েছে এবং বড় হয়েছে। শিশু শিল্পী হিসেবে আর অভিনয় নয়। সেই জন্যেই সুযোগ পেয়েছেন নির্ভয়া র মতন বড়দের ছবিতে কাজ করার। তবে, এবার নেটদুনিয়ার ট্রোলের শিকার হলেন অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)।

মাঝেমধ্যেই তিনি ট্রোলের শিকার হন। সবসময় চুপই থেকেছেন তিনি।ধীরে ধীরে হিয়া বড় হচ্ছে সেই হিসেব বাংলার দর্শক করতে ভুলে গিয়েছে। আসলে দর্শকদের চোখে হিয়া দে এখনও ছোট্ট পটল। সেইজন্যেই, কেউ কেউ লিখেছেন ওই পড়াশুনো কর এবার, কেউ কু ইঙ্গিত করে বলেছেন ……সেই তোমার। কেউ লিখেছেন, ছোট বয়সে এতো পাকা।