Hoop PlusTollywood

Nusrat Jahan: রবিবারে নৈশভোজে কি প্ল্যান করলেন নুসরত!

‘যে রাঁধে, সে চুল বাঁধে’ অর্থাৎ অভিনয় করার পাশাপাশি ঘরটাকেও তো সামলাতে হবে। অভিনয় করার পাশাপাশি একেবারে কোমর বেঁধে সংসার করছেন আমাদের প্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি নিজের Instagram পেজ থেকে নুসরাত একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে শপিংমলে গিয়ে জিনিসপত্র উল্টেপাল্টা দেখছেন তিনি। অর্থাৎ আমাদের সাধারণ মানুষের মতো তিনিও শপিংমলে গিয়ে শপিং করেন তা বোঝাই যাচ্ছে, শুধু শপিংই নয়, রাত্রিবেলা কি খাবেন দারুন একটা ছোটখাটো প্ল্যান করে ফেলেছেন।

বর্তমানে অভিনেতা-অভিনেত্রীদের দেখার জন্য বেশি অপেক্ষা করতে হয় না instagram এ তাদের পেজ ফল ও করলেই তারা কোন দিন কি রংয়ের পোশাক পরছেন সকাল থেকে উঠে কিভাবে তাদের জীবনযাত্রা অতিবাহিত করছেন অথবা ব্রেকফাস্টে লাঞ্চে, ডিনারে তারা কি খাচ্ছেন সমস্ত কিছু অর্থাৎ তাদের হাড়ির খবর জানতে পারা যায়। সম্প্রতি নুসরত জাহানের একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গোলাপি একটি শর্ট টপ করেছেন তিনি।

বিয়ে, বিবাহ বিচ্ছেদ, প্রেম, নতুন করে যশের প্রেমে পড়া এবং তারপর যশের সন্তান ঈশানের জন্ম দেওয়া সব মিলিয়ে খবর কাগজের শিরোনামে থাকতেন তিনি। তবে শুধুমাত্র তার ব্যক্তিগত জীবনের জন্যই নয়, তার অসাধারণ ড্রেসআপ, লুক এবং সাজগোজের জন্য তিনি মাঝেমধ্যেই কিন্তু চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন। সাধারণ মানুষ কিন্তু শুধুই তার ব্যক্তিগত জীবনের চর্চা করে না, তার এই অসাধারণ রূপের রহস্য জানতে চায়।

লাল টুকটুকে ডিপনেক পোশাক পরে শপিং করতে ব্যস্ত আমাদের সকলের প্রিয় অভিনেত্রী। প্রত্যেকটা জিনিস ঘুরিয়ে ঘুরিয়ে দেখছেন অভিনেত্রী তাতেই বোঝা যাচ্ছে, তিনি শপিং করতে বেশ ফটো। ছবিটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে প্রায় ১৬ হাজার মানুষ লাইক দিয়েছেন। কানে পরেছেন ছোট্ট একটা রিং হাসি হাসি মুখের শপিং করতে ব্যস্ত অভিনেত্রী। তবে আর দেরি কেন আপনিও Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন নুসরাতের নতুন ছবি –

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক