whatsapp channel

Koushani Mukherjee: নববর্ষে প্রয়াত মায়ের স্বপ্নপূরণ করলেন কৌশানী

কৌশানীর মায়ের ইচ্ছা ছিল, কৌশানী একদিন একটি সুন্দর গাড়ি কিনবেন। গাড়ির মডেলও ছিল মায়ের পছন্দের, ভলভো কারসেন এস 90। এটি একটি লাক্সারি গাড়ি।

Avatar

HoopHaap Digital Media

2021 সালের অক্টোবর মাসে অকালে প্রয়াত হয়েছেন অভিনেত্রী কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)-র মা। মা ছিলেন কৌশানীর সবচেয়ে বড় বন্ধু। কালীপুজোর আগে আচমকা মাকে হারিয়ে মানসিক ভাবে ভেঙে পড়েছেন কৌশানী। ইদানিং তিনি সবসময়ই নিজেকে কর্মব্যস্ত রাখতে চাইছেন যাতে মায়ের চলে যাওয়ার কথা তিনি কিছুক্ষণের জন্য হলেও ভুলে থাকতে পারেন। কিন্তু সবকিছুর মধ্যেও এবার মায়ের স্বপ্ন পূরণ করলেন কৌশানী।

কৌশানীর মায়ের ইচ্ছা ছিল, কৌশানী একদিন একটি সুন্দর গাড়ি কিনবেন। গাড়ির মডেলও ছিল মায়ের পছন্দের, ভলভো কারসেন এস 90। এটি একটি লাক্সারি গাড়ি। নববর্ষে মায়ের স্বপ্ন পূরণ করতে কৌশানী অবশেষে এই গাড়িটি কিনলেন। নিজের স্বপ্নের মাধ্যমেই মৃত্যুর পরেও মেয়েকে একটি সুন্দর গাড়ি উপহার দিলেন কৌশানীর মা। গাড়িটি কেনার সময় কৌশানীর সঙ্গে ছিলেন তাঁর বাবা ও বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। সোশ্যাল মিডিয়ায় নতুন গাড়ি কেনার মুহূর্ত শেয়ার করেছেন কৌশানী। গাড়ি কেনার আনন্দে কেক কেটে সেলিব্রেশন করেছেন কৌশানী।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

বহুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন কৌশানীর মা সঙ্গীতা মুখোপাধ্যায় (Sangita Mukherjee)। গত বছর 23 শে অক্টোবর তাঁকে বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। একই সঙ্গে তাঁর ফুসফুস সংক্রমণও ধরা পড়ে। চিকিৎসকের সমস্ত চেষ্টা সত্ত্বেও একাধিক অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়ে মারা যান কৌশানীর মা।

মাত্র 53 বছর বয়সে চলে গিয়েছেন কৌশানীর মা। তাঁর মৃত্যুর সময় হাসপাতালে কৌশানীর পাশে ছায়ার মতো ছিলেন বনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media