Bengali SerialHoop Plus

Manali Dey: সাদামাটা সাজ ছেড়ে হট লুকে চমকে দিলেন ফুলঝুরি!

স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘ধুলোকণা’ নিয়ে স্বাভাবিক ভাবেই দর্শকদের অসন্তোষের শেষ নেই। লালনের তিনটে বিয়ে, লিপস্টিক দিয়ে সিঁদুর দান সবকিছু মিলিয়ে আপাতত জগাখিচুড়ি অবস্থা ধারাবাহিকটির। তার উপর এই মুহূর্তে ফুলঝুরি অন্তঃসত্ত্বা। ফিরে এসেছে তার প্রেমিক অঙ্কুর। অর্থাৎ ধারাবাহিকে আবারও তৈরি হচ্ছে ত্রিকোণ প্রেমের সম্ভাবনা। ‘ফুলঝুরি’ মানালি দে (Manali Dey)-ও বোধ হয় রোজ শাড়ি-ব্লাউজ পরে বৌ সাজতে সাজতে ক্লান্ত। ফলে নিজের অনুরাগীদের জন্য নতুন সাজে সাজলেন তিনি।

সম্প্রতি ইন্সটাগ্রামে মানালি একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে মানালির পরনে রয়েছে সাদা রঙের জাম্পস্যুট। অফ শোল্ডার জাম্পস্যুটের উপরিভাগ সাদা রঙের ফার দিয়ে তৈরি। নিচের অংশ সামান্য ঢোলা। কোমরে রয়েছে সাদা রঙের বেল্ট। এই ড্রেসের সাথে লাল রঙের ওয়েজেস হিল পরেছেন মানালি। হালকা মেকআপ করেছেন তিনি। কানে রয়েছে লাল-সোনালি জাঙ্ক ইয়ারিং। এই পোশাকের সাথে চুলে মেসি বান বেঁধেছেন মানালি। একটি বিখ্যাত বাংলা ফিল্ম ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছেন মানালি। তাঁর ষ্টাইলাইজেশন করেছেন সন্দীপ জয়সওয়াল (Sandip Jaiswal)। নেটিজেনরাও মানালির নতুন রূপে মুগ্ধ।

তবে বেশ কয়েকটি সংবাদমাধ্যম রয়েছে যারা মানালির পোশাক নিয়ে শুরু করেছে ইয়েলো জার্নালিজম। অর্থাৎ অযথা শিরোনাম তৈরি হচ্ছে, শাড়ি-ব্লাউজ খুলে ছবি তুলে পোস্ট করেছেন মানালি। অনেকে আবার মানালির পরিবর্তে তাঁর স্ক্রিন নেম ফুলঝুরি। কিন্তু এটি একজন অভিনেত্রীর কাছে অত্যন্ত অবমাননাকর। অভিনেত্রীরাও নারী। অভিনয় তাঁদের পেশা। ‘শাড়ি-ব্লাউজ খুলে’-র মতো ভাষা ব্যবহার করে তাঁদের নারীত্বকে যথেষ্ট অপমান করা হচ্ছে। অপরদিকে ফুলঝুরির নাম ব্যবহার করে অযথা বিভ্রান্তির সৃষ্টি করা হচ্ছে।

একটি সাধারণ ফটোশুটকে কেন্দ্র করে প্রতিযোগিতায় এগিয়ে থাকার জন্য জঘন্য শিরোনাম তৈরি সাংবাদিকতার মতো একটি গুরুত্বপূর্ণ পেশার পক্ষে অপমানজনক। পাশাপাশি এই ধরনের শিরোনাম মানালির অনুরাগীদের কাছেও নেতিবাচক বার্তা বহন করছে।

whatsapp logo