whatsapp channel

ঠাকুর জামাই এলো বাড়িতে, পান্তা ভাতের কুন্ডুর সঙ্গে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে শ্রাবন্তী, রইলো ভিডিও

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে শুরু হয়েছে পুনর্মিলন উৎসব। প্রাক্তন প্রতিযোগীরা ডান্স পারফরম্যান্স করছেন বর্তমান প্রতিযোগীদের সঙ্গে। তাঁদের যুগলবন্দীতে মেতে উঠেছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ। কিন্তু এই শোয়ের নিয়মিত দর্শকদের জন্য…

Avatar

HoopHaap Digital Media

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে শুরু হয়েছে পুনর্মিলন উৎসব। প্রাক্তন প্রতিযোগীরা ডান্স পারফরম্যান্স করছেন বর্তমান প্রতিযোগীদের সঙ্গে। তাঁদের যুগলবন্দীতে মেতে উঠেছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ। কিন্তু এই শোয়ের নিয়মিত দর্শকদের জন্য এই মুহূর্তে সবচেয়ে বড় চমক হলেন ‘পান্তা ভাতের কুন্ডু’।

বেশ কয়েক বছর আগে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর মঞ্চে একটি গোলগাল পুতুলের মতো ছোট মেয়ে তার নাচের দক্ষতার মাধ্যমে সকলের নজর কেড়ে নিয়েছিল। শোয়ের তৎকালীন বিচারক মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) তাঁর অত্যন্ত প্রিয় এই প্রতিযোগীর নাম আদর করে দিয়েছিলেন ‘পান্তাভাতে কুন্ডু’। বহু বছর পর আবারও সেই মেয়ে পা রাখলেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে প্রাক্তনী হিসাবে। তবে এখন কিন্তু তিনি আগের মতো ছোট্টটি নেই। রীতিমতো টিনএজ মেয়ে ‘পান্তাভাতে কুন্ডু’ ওরফে দীপান্বিতা কুন্ডু (Dipanwita Kundu) আবারও তাঁর নাচের মাধ্যমে বিচারকদের চোখ কেড়ে নিলেন। শ্রাবন্তী (Srabanti Chatterjee) তো তাঁর প্রশংসায় পঞ্চমুখ। শ্রাবন্তী জানিয়েছেন, দীপান্বিতার মিষ্টি পারফরম্যান্স তাঁদের জন্য একটা বড় সারপ্রাইজ ছিল। স্মারক কামান দাগিয়ে সম্মান জানানো হল তাঁদের।

শ্রাবন্তী জানালেন, তিনি দীপান্বিতার খুব বড় ফ্যান। তাঁর নাচ শ্রাবন্তীর খুব পছন্দ। তাই তিনি দীপান্বিতার কাছে ‘ও ননদী’ গানের কিছু স্টেপ শিখতে চাইলেন। দীপান্বিতা তো খুব খুশি। শ্রাবন্তীর সঙ্গে একই মঞ্চে নাচলেন দীপান্বিতা। কিন্তু এক্সপ্রেশন কুইন ‘পান্তাভাতে কুন্ডু’ রীতিমতো টক্কর দিলেন শ্রাবন্তীর মতো বিখ্যাত অভিনেত্রীকে। নাচের শেষে শ্রাবন্তী জড়িয়ে ধরলেন দীপান্বিতাকে।

ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হতেই দীপান্বিতার ইউটিউব কুকিং ভ্লগ ‘রান্না রান্না’-র সাবস্ক্রাইবারও বাড়তে শুরু করেছে। দীপান্বিতা এই চ্যানেলে বিভিন্ন ভালো অথচ সহজে তৈরি করা যায়, এমন রান্না দেখান। তিনি প্রমাণ করে দিয়েছেন, ‘যে রাঁধে, সে নাচেও’। জি বাংলায় প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার সময় সম্প্রচারিত হচ্ছে ‘ডান্স বাংলা ডান্স ‘। এই শো অনলাইন দেখতে গেলে ডাউনলোড করতে হবে জি ফাইভ অ্যাপ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media